Alexa সাড়া ফেলেছে নেসার উদ্দীন আয়ূবের তিন বই

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

সাড়া ফেলেছে নেসার উদ্দীন আয়ূবের তিন বই

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫৩ ২৪ ফেব্রুয়ারি ২০১৯  

অমর একুশে বইমেলায় পাওয়া যাচ্ছে নেসার উদ্দীন আয়ূবের তিনটি বই। বইগুলো হচ্ছে- ‘আপনার সন্তান হবে স্বপ্নের চেয়ে বড়’, ‘তোমার স্বপ্ন তোমার লেখাপড়া তুমিও হতে পারো বিশ্বসেরা’, ‘তৃতীয় হাতে লেখা গল্প’। বই তিনটি প্রকাশ করেছে মাতৃভাষা প্রকাশ। পাওয়া যাচ্ছে বইমেলার ৪৭০ নম্বর স্টলে।

বই তিনটি সম্পর্কে লেখক নেসার উদ্দীন আয়ূব বলেন, ‘আমার তিনটি বই-ই ব্যাপক পাঠকপ্রিয়তা পেয়েছে। সন্তানের প্রতি বাবা-মায়ের দায়িত্ববোধ নিয়ে লেখা হয়েছে ‘আপনার সন্তান হবে স্বপ্নের চেয়ে বড়’ বইটি। এতে ২০টি অধ্যায়ে ২০০টি বিষয়ের সমাধান ও পরামর্শ রয়েছে। ‘তোমার স্বপ্ন তোমার লেখাপড়া তুমিও হতে পারো বিশ্বসেরা’ বইটিতে ১৯টি অধ্যায়ে নিজেকে যোগ্য ও কর্মজীবনে সফল হওয়ার নির্দেশনা রয়েছে। এছাড়া ‘তৃতীয় হাতে লেখা গল্প’ আমার প্রথম গল্পের বই। সব মিলিয়ে এবার পাঠকের অনেক ভালোবাসা পেয়েছি।’

নেসার উদ্দীন আয়ূব একাধারে প্রকাশক, সংবাদ উপস্থাপক। তার প্রকাশনা প্রতিষ্ঠান মাতৃভাষা প্রকাশ ও স্কলারস পাবলিকেশন্স। পাশাপাশি তিনি বাংলাদেশ টেলিভিশন ও বেতারে নিয়মিত সংবাদ উপস্থাপন করেন। এছাড়া বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

ডেইলি বাংলাদেশ/আরআর