‘সাহস হারাবেন না, হাত বাড়ালেই আমাদের পাবেন’
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=192044 LIMIT 1

ঢাকা, শনিবার   ০৮ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৫ ১৪২৭,   ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

বন্যার্তদের ত্রাণ প্রতিমন্ত্রী

‘সাহস হারাবেন না, হাত বাড়ালেই আমাদের পাবেন’

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:২৯ ৫ জুলাই ২০২০   আপডেট: ১৬:৫২ ৫ জুলাই ২০২০

ডা. এনামুর রহমান: ফাইল ছবি

ডা. এনামুর রহমান: ফাইল ছবি

বন্যার্ত মানুষদের সাহস দিয়ে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, আপনারা সাহস হারাবেন না। হাত বাড়ালেই আমাদের পাবেন। যখন যেখানে যেটা প্রয়োজন তাৎক্ষণিক সিদ্ধান্তেই দ্রুত এবং সর্বোচ্চ সামর্থ্য নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে বন্যা দুর্গত মানুষদের পাশে দাঁড়াচ্ছি।

শনিবার নিজের ফেসবুক পেজে বন্যার্ত মানুষের উদ্দেশে দেয়া এক স্ট্যাটাসে তিনি এসব মন্তব্য করেন।

প্রতিমন্ত্রী তার ফেসবুক স্ট্যাটাসে বলেন, একদিকে করোনার ছোবল, অন্যদিকে বন্যা। রাস্তাঘাট ডুবে গেছে। তলিয়ে গেছে ঘরবাড়ি। গবাদি পশু নিয়ে চরম বিপাকে পড়েছেন নিম্নাঞ্চলের বন্যাদুর্গতরা। করোনা মহামারির এই সময়ে সব কিছুই যখন চলছে সীমিত পরিসরে, তখন উল্টো আরো বিস্তৃত পরিসরে কাজ করছি আমরা। বন্যাকবলিত জেলাগুলোর অভিমুখে প্রধানমন্ত্রীর উপহার নিয়ে দ্রুতগতিতে ছুটছে ত্রাণবাহী ট্রাক।

তিনি আরো লিখেছেন, বন্যার্তদের ত্রাণ ও পুনর্বাসনের বিষয়ে সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমার সার্বিক তত্ত্বাবধানে এবং মন্ত্রণালয়ে সচিব মো. মোহসীনের আন্তরিক প্রচেষ্টায় বন্যা পরিস্থিতিতে ত্রাণ তৎপরতা জোরদার করতে দিনরাত কাজ করছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সব স্তরের কর্মকর্তা ও কর্মচারী। 

ডেইলি বাংলাদেশ/আরএ/টিআরএইচ/আরআর/এসআই