Alexa সালাকে জয় উপহার দিতে ব্যর্থ কার্ডিফ

ঢাকা, সোমবার   ২৬ আগস্ট ২০১৯,   ভাদ্র ১১ ১৪২৬,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

সালাকে জয় উপহার দিতে ব্যর্থ কার্ডিফ

স্পোর্টস ডেস্ক

 প্রকাশিত: ১৬:৫২ ৩০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৬:৫২ ৩০ জানুয়ারি ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

আর্সেনালের বিপক্ষে ২-১ গোলের ব্যবধানে হেরে গেল কার্ডিফ সিটি। এমিলিয়ানো সালাকে জয়টা আর উপহার দেয়া হলো না। সালার প্রতি আবেগও জেতাতে পারল না কার্ডিফকে। আর্সেনাল নিজেদের মাঠেই জয় তুলে নিল।

আর্সেনালের বিপক্ষে এই ম্যাচ দিয়েই ফেরার কথা ছিল আর্জেন্টিনার প্রতিভাবান ফুটবলার সালার। কিন্তু বিমান দুর্ঘটনায় নিখোঁজ হয়ে আর ফেরা হলো না ২৮ বছর বয়সী এই ফরোয়ার্ডের। ইংলিশ প্রিমিয়ার লিগে মঙ্গলবার রাতে ম্যাচের প্রথম থেকেই আক্রমণাত্মক ভঙ্গিতে খেলতে থাকে আর্সেনাল। ম্যাচে বেশ কয়েকটি সুযোগ সৃষ্টি করলেও গোল করতে ব্যর্থ হয় আর্সেনাল।অন্যদিকে, কার্ডিফ সুযোগ সৃষ্টি করতে ব্যর্থ হয়। ফলে প্রথমার্ধ শেষ হয় গোলশূণ্যতে।

দ্বিতীয়ার্ধে মাঠে ফিরেই চড়াও হয়ে খেলতে থাকে উনাই এমেরির দল। গোলের দেখা পেতে তারা মরিয়া হয়ে ওঠে। ম্যাচের ৬৬ মিনিটে সুযোগ করে দেয় কার্ডিফই। তাদের ভুলের সুযোগে পেনাল্টি পায় আর্সেনাল। সুযোগ পেয়ে আর হাতছাড়া করেনি তারা। পেনাল্টি থেকে গোল আদায় করে নেন ওবেমায়াং। ম্যাচের ৮৩ মিনিটে লাকাজেত গোল করলে ২-০ গোলে এগিয়ে যায় এমেরির দল। তবে রেফারির শেষ বাঁশি বাজার এক মিনিট আগে কেবলমাত্র ব্যবধান কমানোর সুযোগ পান মেন্দেজ লেইং। ফলে ম্যাচটি শেষ হয় ২-১ গোলের ব্যবধানে।

এই ম্যাচে জয়ের ফলে চেলসির সমান ৪৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে পাঁচ নম্বরে আছে আর্সেনাল।

ডেইলি বাংলাদেশ/এফবি/আরএস

Best Electronics
Best Electronics