Alexa সালমান শাহ’র জন্মোৎসবে যা বললেন শাকিব খান

ঢাকা, শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৩০ ১৪২৬,   ১৭ রবিউস সানি ১৪৪১

সালমান শাহ’র জন্মোৎসবে যা বললেন শাকিব খান

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:০৫ ১৯ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৭:১১ ১৯ সেপ্টেম্বর ২০১৯

সালমান শাহ’র জন্মোৎসবে কথা বলছেন শাকিব খান

সালমান শাহ’র জন্মোৎসবে কথা বলছেন শাকিব খান

প্রয়াত চিত্রনায়ক সালমান শাহর ৪৮তম জন্মদিন বৃহস্পতিবার। দর্শকনন্দিত এই নায়কের জন্মদিনকে কেন্দ্র করে ঢুলি কমিউনিকেশনস আয়োজন করেছে সপ্তাহব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’। রাজধানীর ঐতিহ্যবাহী মধুমিতা সিনেমা হলে এই জমকালো উৎসবের উদ্বোধন করেন জনপ্রিয় নায়ক শাকিব খান।

এ সময় শাকিব খান সালমান শাহকে নিয়ে বলেন, আমি যখন স্কুলে পড়ি তখন প্রথম সালমান শাহ’র সিনেমা দেখি। সবার মতো তিনি আমারও খুব পছন্দের একজন অভিনেতা। আজ আমি নিজেকে অনেক সৌভাগ্যবান মনে করছি কেননা আমার হাত দিয়ে তার জন্মোৎসবের উদ্বোধন হচ্ছে। তবে আরো ভালো লাগতো যদি তিনি আমাদের মাঝে বেঁচে থাকতেন। কিন্তু তা তো আর হবার নয়। আমি তার আত্মার শান্তি কামনা করছি। 

এ অনুষ্ঠানে সালমান ভক্তরা তাদের প্রিয় নায়কের নামে এফডিসিতে একটি ফ্লোরের নাম করনের দাবি করেন। সালমান ভক্তদের আশা দিয়ে শাকিব খান বলেন, দুই একদিন পর এফডিসিতে আমার শুটিং আছে। আমি গিয়েই এফডিসি কর্তৃপক্ষর সঙ্গে আলাপ করবো। সালমান শাহর নামে এফডিসিতে কোনো ফ্লোর বা রাস্তা করা যায় কিনা। তবে আমারা আমাদের মনের ভেতর সালমান শাহ’র যে ছবি একে রেখেছি তা কখনোই মোছার নয়।

সালমান শাহকে নিয়ে আয়োজিত এ জমকালো আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। আরো উপস্থিত ছিলেন গান বাংলা টিভি ও টিএম ফিল্মসের কর্ণধার ফারজানা মুন্নী, চিত্রপরিচালক সোহানুর রাহমান সোহান, ছটকু আহমেদ, চিত্রনায়িকা শবনম বুবলি, আইরিন সুলতানাসহ অনেকে।

মধুমিতা হল কর্তৃপক্ষ জানায়, শুক্রবারে মর্নিং শো-সহ চারটি প্রদর্শনী হবে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির। বাকি ছবিগুলোর তিনটি করে শো হবে। শো টাইম: সকাল ১০টা থেকে ১২ টা (শুক্রবার), বেলা ১২টা থেকে ৩টা, ৩টা থেকে সন্ধ্যা ৬টা এবং ৬টা থেকে রাত ৯টা।

শাকিব খানের বক্তব্যটি:-

ডেইলি বাংলাদেশ/এনএ