ঢাকা, সোমবার ১৯ ফেব্রুয়ারি, ২০১৮
ডেইলি বাংলাদেশের অডিও সার্ভিস চালু
শিরোনাম:
কার্গো বিমানে পণ্য পরিবহনে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্য ১২৭ ইউনিয়ন ও নয় পৌরসভায় ভোট ২৯ মার্চ চা শ্রমিকদের আবাসন, শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাগান মালিকদের কাছে থাকবে সরকার: প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি রাজশাহীর তানোরে বিস্ফোরকসহ ৩ জঙ্গি আটক
শিরোনাম:
কার্গো বিমানে পণ্য পরিবহনে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্য ১২৭ ইউনিয়ন ও নয় পৌরসভায় ভোট ২৯ মার্চ চা শ্রমিকদের আবাসন, শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাগান মালিকদের কাছে থাকবে সরকার: প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি রাজশাহীর তানোরে বিস্ফোরকসহ ৩ জঙ্গি আটক...

সালমান-শাবনূরকে নিয়ে রোশানের অনুভূতি!

 নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:২৯, ৬ ফেব্রুয়ারি ২০১৮

আপডেট: ১৫:১৮, ৭ ফেব্রুয়ারি ২০১৮

৪০৯১ বার পঠিত

খবরটি শুনতে এখানে ক্লিক করুন
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলা চলচ্চিত্রের অন্যতম সফল জুটি সালমান শাহ ও শাবনূরের প্রায় সব কটি ছবি হিট হয়েছে। এই জুটির অভিনয় দেখে চলচ্চিত্রে এসেছেন এমন তারকার সংখ্যাও কম নয়। এরই ধারাবাহিকতায় তরুণ প্রজন্মের নায়ক জিয়াউল রোশান তার চলচ্চিত্রে আসার অনুপ্রেরণা জানালেন। আর এই নাম দুটি হলো সালমান শাহ-শাবনূর।

রোশানের সঙ্গে তার স্বপ্নের নায়িকা শাবনূরের সাক্ষাৎ হয়। এসময় তারা খানিকটা সময় কথা বলেন। বেশ কিছু স্থিরচিত্র তুলেছিলেন সেদিন।

আর সেই স্থিরচিত্রসহ নিজের অনুভূতির কথা সোমবার নিজের ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছে রোশান। শাবনূরের সঙ্গে ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, মহানায়িকার আশীর্বাদ!!

এরপর রোশান বলেন, বাংলা চলচ্চিত্রকে ভালবাসতে শিখেছি মহানায়ক সালমান শাহ-এর সেই মহান নায়িকা শাবনূর আপুকে দেখেই। আপুকে দেখলেই যেন সেই মহানায়কের চেহারাটাই ভেসে উঠে চোখে! ভালবাসা এবং শ্রদ্ধা আপু তোমাকে। বহুকাল বেচে থাকো!

জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে চলচ্চিত্রে প্রবেশ করেন রোশান। এরই মধ্যে কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। তার অভিনীত ‘বেপরোয়া’ নামে একটি ছবির শুটিং এখন শেষ পর্যায়ে রয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

সর্বাধিক পঠিত
ওপরে যেতে