রোহিঙ্গা
শিরোনাম:
ঢাবির ভর্তি পরীক্ষায় জালিয়াতির দায়ে আটক ১২ আওয়ামী লীগের প্রস্তাব জনমতের বিপরীত: রিজভী শেরপুরের নকলা উপজেলার চেয়ারম্যান ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মনির চৌধুরীর ঝুলন্ত লাশ উদ্ধার চার বিভাগে অতি‍ভারী বর্ষণের সম্ভাবনা, সমুদ্রবন্দর সমূহে সতর্কতা সংকেত চট্টগ্রামে মাদক সম্রাট ফারুক র‍্যাবের সাথে `বন্দুকযুদ্ধে` নিহত; ইয়াবা, ফেনসিডিল ও অস্ত্র উদ্ধার নাইজেরিয়ায় বোকো হারামের হামলায় ৩ সেনা সদস্য নিহত আজ ১২তম জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস
শিরোনাম:
ঢাবির ভর্তি পরীক্ষায় জালিয়াতির দায়ে আটক ১২ আওয়ামী লীগের প্রস্তাব জনমতের বিপরীত: রিজভী শেরপুরের নকলা উপজেলার চেয়ারম্যান ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মনির চৌধুরীর ঝুলন্ত লাশ উদ্ধার চার বিভাগে অতি‍ভারী বর্ষণের সম্ভাবনা, সমুদ্রবন্দর সমূহে সতর্কতা সংকেত চট্টগ্রামে মাদক সম্রাট ফারুক র‍্যাবের সাথে `বন্দুকযুদ্ধে` নিহত; ইয়াবা, ফেনসিডিল ও অস্ত্র উদ্ধার নাইজেরিয়ায় বোকো হারামের হামলায় ৩ সেনা সদস্য নিহত আজ ১২তম জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস...

সালমান খানের বিরুদ্ধে এফআইআর জারি

প্রকাশিত: ১৩:২২, ১০ অক্টোবর ২০১৭

৫৭১২ বার পঠিত

ফাইল ছবি

ফাইল ছবি

বরাবরই `বিগ বস` রিয়্যালিটি শো জনপ্রিয়তার শীর্ষে তা আলাদা করে বলার কিছু নেই। শুরু কবে হবে, কে কে আছে, কি থাকবে নতুনত্ব তা নিয়ে বহু জল ঘোলা হতে দেখা গেছে। আর এবার তো একেবারে বিগ বসের চেয়ার নিয়ে টানাটানি।

প্রতিযোগীদের মধ্যে ঝগড়ার কারণেই বিগ বসের টিআরপি ছিল আকাশছোঁয়া। তবে এবার হলো এক অভিনব কাণ্ড। সালমান খানের বিরুদ্ধে জারি হলো এফআইআর।

বিগ বসের ঘর থেকে সদ্য বিদায় নিয়েছে প্রতিযোগী জুবেইর খান। কম ভোটের কারণে এই প্রতিযোগিতা থেকে বাদ পড়েন তিনি। আর সেই দুঃখ হয় একেবারেই মেনে নিতে পারেনি জুবেইর। সেই কারণেই অসুস্থ হয়ে হাসপাতালেও ভর্তি করতে হয় জুবেইরকে।

সালমান নাকি তাকে বলেছেন কাজ করতে দেবে না এখানে, এমনকি মেরে ফেলারও হুমকি দিয়েছেন এমনটাই দাবি জুবেইরের।

আর এই অভিযোগের ভিত্তিতেই সালমানের বিরুদ্ধে জারি করা হয় এফআইআর।

সূত্র : কলকাতা টোয়েন্টিফোর

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

Share With Friends!

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর