সালমান খানের ‘কিক’ দেখে বদলে গেছেন সাকিব!

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৯ ১৪২৬,   ১৭ রমজান ১৪৪০

Best Electronics

সালমান খানের ‘কিক’ দেখে বদলে গেছেন সাকিব!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৩৬ ৯ মে ২০১৯   আপডেট: ১৯:৩৭ ৯ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

এবার আইপিএল শেষ করে ভারত থেকে দেশে ফেরার পর বেশ পরিবর্তন দেখা গেছে সাকিব আল হাসানের। ২০০৭ সালে যেমন ছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার ঠিক তেমনই বলা যায়। একেবারে তরুণের লুকে আবির্ভূত হয়েছেন তিনি। মেদ ঝরিয়ে স্লিম হয়ে গেছেন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

কিন্তু ঘটনা কী? কিভাবে হলেন এতটা ফিট? রহস্য উন্মোচন করলেন সাকিব নিজেই। জানালনে, বলিউড সুপারস্টার সালমান খানের একটা সিনেমা দেখে তার এই ফিটনেসের পরিবর্তন। আর এতে তাকে ওজন কমাতে হয়েছে ৬ কেজি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সাকিব বলেন, সালমান খানের ‘কিক’ সিনেমা দেখেননি? নিজেকে জাগাতে তার কিক লাগতো। আমার ওরকমই একটা কিক দরকার ছিল।

সাকিবের ফিটনেসে নাকি মুগ্ধ হয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এ কথা জানিয়ে সাকিব বলেন, পাপন ভাইও সেদিন বললেন, তোমাকে তো ২০০৭ সালের মতো লাগছে। অনেকেই এমন কথা বলছেন। নিজেও ভালো অনুভব করছি। নিজেকে আত্মবিশ্বাসী লাগছে। আগের থেকে অনেক ফিট মনে হচ্ছে।

ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে দুরন্ত সূচনা করেছে বাংলাদেশ। দুর্দান্ত জয়ের অন্যতম কারিগর সাকিব। বল হাতে আঁটোসাঁটো বোলিংয়ের পর ব্যাটিংটাও দারুণ করেন তিনি। বোলিংয়ে ১০ ওভারে ৩৩ রানে ১ উইকেট নেয়ার পাশাপাশি ব্যাট হাতে হার না মানা ৬১ রানের ইনিংস খেলে বিজয়ীর বেশে মাঠ ছাড়েন বিশ্বসেরা অলরাউন্ডার।

ডেইলি বাংলাদেশ/এমএস

Best Electronics