.ঢাকা, সোমবার   ২২ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৮ ১৪২৬,   ১৬ শা'বান ১৪৪০

সালমানের ভয়েই ক্যাটরিনাকে ‘না’ আয়ুষের

 প্রকাশিত: ১৩:০৪ ১৫ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ১৩:০৪ ১৫ সেপ্টেম্বর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

বলিউডের অভিনেতা সালমান খান। নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের মধ্য দিয়ে অনেক নায়িকাকেই রুপালী পর্দা এনেছেন তিনি। তবে এবার নিজেরা ভগ্নিপতি আয়ুষ শর্মাকে ‘লাভরাত্রি’ সিনেমার মধ্য দিয়ে রুপালী পর্দা আনতে চলেছেন ‘ভাইজান’। 

আর সালমান খানের এই সিনেমাতে নায়িকা চরিত্রে দেখা যাবে নবাগতা ওয়ারিনা হোসেন। তার বিপরীতে নায়ক হিসেবে থাকবেন সালমানের ভগ্নিপতি আয়ুষ শর্মা।

তবে আয়ুষ শর্মার বিপরীতে এ নায়িকা পাছন্দ করা সহজ কোন বিষয় ছিলো না। কেননা এ ছবিতে উপযুক্ত কাজ করার জন্য কাউকেই খুঁজে পাননি সাল্লু ভাই। ‘লাভরাত্রি’ ছবিতে আয়ুষের বিপরীতে অভিনয় করার জন্য প্রথমে জাহ্নবী কাপুর, সারা আলি খানসহ অনেককেই প্রস্তাব দেন সালমান। 

তবে তারা কেউই রাজি হননি। এমনকি এও শোনা যায় আয়ুষের সঙ্গে অভিনয়ের জন্য নাকি ক্যাটরিনা কাইফকেও প্রস্তাব দেয়া হয়। তবে সালমান, অর্পিতা ঘনিষ্ঠ সেই ক্যাটও নাকি নতুন অভিনেতা আয়ুষের বিপরীতে অভিনয় করতে রাজি হননি। 

তবে এখন জানা যাচ্ছে শুধু ক্যাটরিনাই নন, আয়ুষ নিজেও নাকি ক্যাটের সঙ্গে অভিনয় করতে অস্বস্তি বোধ করছিলেন। সম্প্রতি ‘ইন্ডিয়া টুডে’তে আয়ুষ নিজেই তার অস্বস্তির কথা জানিয়েছেন। 

তিনি বলেন, ক্যাটরিনার সঙ্গে অভিনয় করতে আমার অস্বস্তি হওয়াটা খুব স্বাভাবিক। আর আয়ুষের এই কথা থেকেই বুঝে নিতে অসুবিধা হয় না যে সালমানের সঙ্গে ক্যটরিনার বিশেষ সম্পর্কের কারণেই তিনি তার সঙ্গে অভিনয় করতে অস্বস্তি বোধ করছিলেন।

প্রসঙ্গত, বি-টাউনে সালমান-ক্যটরিনা প্রেমের কথা প্রায় সকলেরই জানা। যদিও মাঝে রণবীর কাপুরের সঙ্গে ক্যাট সম্পর্কে জড়ানোয় সালমানের সঙ্গে তার সম্পর্ক ভেঙে যায়। তবে পরবর্তীকালে রণবীরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক টেকেনি।

ডেইলি বাংলাদেশ/টিএএস