Alexa সালমানের প্রথম প্রেমিকার মেয়ে এখন বলির ‘হট’ নায়িকা

ঢাকা, রোববার   ১৮ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

সালমানের প্রথম প্রেমিকার মেয়ে এখন বলির ‘হট’ নায়িকা

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ০৯:১১ ৩০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১০:০৯ ৩০ জানুয়ারি ২০১৯

শায়েষা সায়গল

শায়েষা সায়গল

শায়েষা সায়গল। বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী বলা হচ্ছে তাকে। এছাড়া এ সুন্দরীর সঙ্গে বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীর আত্মীয়তার সম্পর্ক রয়েছে।

একটি গয়না বিপণির বিজ্ঞাপনের কারণে ইতোমধ্যেই ঘরে ঘরে পরিচিত মুখ তিনি। বলিউডে আবারো নতুন ছবিতে দেখা যেতে পারে তাকে খুব তাড়াতাড়ি।

প্রথম ছবি তামিল। ছবির নাম ছিল অখিল। সেটি বেশ জনপ্রিয় হয়েছিল। তবে শায়েষার সঙ্গে বলিউডের নিবিড় যোগ রয়েছে। কীভাবে?

শায়েষার মা শাহিন বানুও ছিলেন একজন অভিনেত্রী।

শাহিন বানু অভিনেত্রী শায়রা বানুর ভাই সুলতান আহমেদের মেয়ে, অর্থাৎ শায়রা ও দিলীপ কুমারের নাতনি শায়েষা
অন্যদিকে শায়েষার বাবা সুমিত সায়গলও একজন বলিউড অভিনেতা। তার বাবা-মায়ের বিচ্ছেদের পর সুমিত বিয়ে করেন অভিনেত্রী ফারহাকে। সে দিক থেকে ফারহা হলেন শায়েষার সৎমা।

তবে শায়েষার সঙ্গে সলমন খানেরও এক অন্য রকম সম্পর্ক রয়েছে। সেটা তার মায়ের দিক থেকে।

সালমান খানের কলেজ জীবনের প্রথম প্রেমিকা ছিলেন শাহিন। শায়রা ও দিলীপ কুমারের সঙ্গে সালমানের অত্যন্ত ঘনিষ্ঠতা ছিল সেই সময়। সেই শাহিনেরই মেয়ে শায়েষা। সালমান তাই এই অভিনেত্রীকে নাকি ডেবিউ করাতেও চেয়েছিলেন।

১৯ বছর বয়সেই শাহিনের সঙ্গে নাকি সালমানের ব্রেক আপ হয়ে যায়। তারপর শাহিন বিয়ে করেন সুমিতকে। সেই সুমিত আর শাহিনেরই মেয়ে শায়েষা।

বলি সূত্রে খবর, সালমান অত্যন্ত খেয়াল রাখেন ‘শিবায়ে’ অভিনেত্রীর, স্নেহও করেন। এক পার্টিতে দেখাও গিয়েছে তাদের। সালমান নাকি ঘনিষ্ঠ মহলে এও বলেছেন, শায়েষাকে দেখলেই অল্পবয়সের শাহিনের কথাই তার মনে পড়ে যায়।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩