Alexa ‘সারেগামাপা’ চ্যাম্পিয়ন অঙ্কিতাও ‘বাংলাদেশি’!

ঢাকা, মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯,   ভাদ্র ৬ ১৪২৬,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

‘সারেগামাপা’ চ্যাম্পিয়ন অঙ্কিতাও ‘বাংলাদেশি’!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৫৪ ১ আগস্ট ২০১৯  

অঙ্কিতা ভট্টাচার্য

অঙ্কিতা ভট্টাচার্য

একবারেই বাজিমাত। ভারতের গোবরডাঙার মেয়ে অঙ্কিতা ভট্টাচার্যের জীবনটা অনেকটাই যেন বদলে দিয়েছে ‘জি বাংলা’র জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’। রোববার রাতে এই আসরের গ্রান্ড ফিনাল অনুষ্ঠিত হয়। আর সেখানে বিজয়ী হিসাবে তার নাম ঘোষণা করা হয়।

এদিকে, ভারতে গোবরডাঙার বাসিন্দা হলেও অঙ্কিতার আদি বাড়ি কিন্তু বাংলাদেশে। আর এ কথা নিজেই স্বীকার করলেন এ বিজয়ী। তিনি বলেন, আমার আদি বাড়ি বাংলাদেশের সাতক্ষীরা জেলার কলারোয়া থানার মাদ্রা গ্রামে। বাবার কাছে শুনেছি, তার জন্মের আগে সবাই ভারতে চলে আসে।

এদিকে, অঙ্কিতার স্বপ্ন প্লেব্যাক সিঙ্গার হয়ে নিজেকে প্রতিষ্ঠিত করার। তিনি বলেন, বাড়িতে মা ও বাবা দুজনের কাছ থেকেই গানের অনুপ্রেরণা পেয়েছি। মা-বাবা ছাড়া, গোবরডাঙার রাধাপদ পালের কাছে গান শিখতাম, পরবর্তীকালে রথীজিৎ ভট্টাচার্যের কাছে গত ৭ বছর হল গান শিখছি। আমার আইডল আশা ভোঁসলে, আর ভীষণ পছন্দের গায়িকা শ্রেয়া ঘোষাল। পাশাপাশি কিশোর কুমার, সনু নিগম, সুনিধি চৌহানসহ অনেকের গানই শুনতে বেশ ভালো লাগে।

গান ছাড়াও আবৃত্তি, নাটক, এমনকি নাচ করতেও তার ভালোলাগে বলে জানান অঙ্কিতা। এছাড়া খেলাধূলোতেও তার বেশ আগ্রহ রয়েছে। এমনকি স্কুলের ক্রীড়া প্রতিযোগিতায় বেশ কয়েকবার পুরস্কারও জিতেছেন তিনি। 

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics