Alexa সারার সঙ্গে ব্রেকআপ প্রসঙ্গে মুখ খুললেন কার্তিক

ঢাকা, শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৯ ১৪২৬,   ১৬ রবিউস সানি ১৪৪১

সারার সঙ্গে ব্রেকআপ প্রসঙ্গে মুখ খুললেন কার্তিক

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১৬ ৬ নভেম্বর ২০১৯   আপডেট: ১৪:১৭ ৬ নভেম্বর ২০১৯

সারা ও কার্তিক

সারা ও কার্তিক

বলিউডের জনপ্রিয় অভিনেতা কার্তিক আরিয়ান। বর্তমানে ক্যারিয়ারে বেশ ভালো সময়ই কাটাচ্ছেন। তবে এবার ব্যক্তি জীবনে প্রেমের সম্পর্ক নিয়ে আলোচনায় এসেছেন। সেই আলোচনায় অন্য নাম অভিনেত্রী সারা আলী।

আর এই অভিনেত্রীর সঙ্গেই আজ কাল সিনেমার সিক্যুয়েলে অভিনয় করছেন কার্তিক। এই সিনেমার শুটিং শুরুর পর থেকেই এ জুটির প্রেম নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। প্রায়ই বিভিন্ন জায়গায় একসঙ্গে তাদের দেখা যায়।

কয়েকদিন আগে শোনা যায়, তাদের সম্পর্কে চিড় ধরেছে। ব্রেকআপের সিদ্ধান্ত নিয়েছেন তারা। এছাড়া অভিনেত্রী অনন্যা পান্ডের সঙ্গে নতুন করে কার্তিকের প্রেম নিয়েও শুরু হয়েছে কানাঘুষা।

সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কার্তিক। এই সময় বিভিন্ন মিডিয়ায় সারার সঙ্গে তার ব্রেকআপের খবর প্রকাশের বিষয়টি নিয়ে প্রশ্ন করা হয়। কার্তিক বলেন, আমিও পড়েছি, আপনারা আর কী পড়েছেন?

তিনি আরো বলেন, অনন্যা পান্ডের কথাও বলা হচ্ছে। আমি সম্প্রতি অমিতাভ বচ্চন সাহেবের সঙ্গে একটি বিজ্ঞাপন করেছি, তার সম্পর্কে কেউ কিছু জিজ্ঞেস করে না। ইনস্টাগ্রামে লিখেছি, তার সঙ্গে কাজ করে প্রশ্ন পূরণ হয়েছে। এ নিয়ে কেউ কোনো প্রশ্ন করেনি। আর অনন্যার সঙ্গে দুই টুকরো রুটি খেয়েছি, সবাই প্রশ্ন তোলা শুরু করেছে।

কিছুদিন আগেই ভুল ভুলাইয়া-টু’র শুটিং শুরু করেছেন কার্তিক। এর আগে পতি পত্নী অউর ওহ সিনেমার শুটিং শেষ করেছেন। শিগগিরই দোস্তানা-টু সিনেমার কাজ শুরু করবেন।
 

ডেইলি বাংলাদেশ/জেডআর