.ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১২ ১৪২৬,   ২০ শা'বান ১৪৪০

সারার পাশে থাকছেন না সইফ!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৩৮ ৮ এপ্রিল ২০১৯  

সারা আলি খান এবং সাইফ আলি খান

সারা আলি খান এবং সাইফ আলি খান

সারা আলি খান এখনো পর্যন্ত প্রায় সব কাজেই বাবা সাইফ আলি খানকে পাশে পেয়েছেন। কিন্তু সে নিয়মের ব্যতিক্রম হতে চলেছে এবার। সাইফকে আর পাশে পাচ্ছেন না তিনি।

কিন্তু সারা কী এমন কাজ করলেন, যাতে মেয়ের পাশে থাকছেন না সাইফ? বাবার কোনো অপছন্দের কাজ কি করে ফেললেন মেয়ে?

না! এর মধ্যে কোনো গসিপ নেই। কারণ সারা সত্যিই সাইফকে পাশে পাচ্ছেন না, তবে সেটি হচ্ছে সিনে পর্দায়।

কার্তিক আরিয়ান এবং সারা আলি খানকে নিয়ে নতুন একটি ছবি তৈরি করতে চলেছেন পরিচালক ইমতিয়াজ আলি। সে ছবির ঘোষণা আগেই করেছেন তিনি। প্রথমে শোনা গিয়েছিল, সে ছবিতে অভিনয় করবেন সাইফও। কিন্তু নিজেকে ওই প্রজেক্ট থেকে নাকি সরিয়ে নিয়েছেন অভিনেতা।

২০০৯-এ ইমতিয়াজ তৈরি করেছিলেন রোম্যান্টিক কমেডি ‘লাভ আজ কাল’। তারই সিক্যুয়েলের জন্য সম্ভবত সারা-কার্তিকের জুটির কথা ভেবেছেন পরিচালক। শোনা গিয়েছিল, কার্তিকের বাবার চরিত্রটি সাইফের অভিনয় করার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত সে ছবিতে সাইফ সই করেননি।

এ প্রসঙ্গে সাইফ সাংবাদিকদের বলেন, যে কোনো চরিত্র যদি আকর্ষণীয় হয়, আর সময় পাই তা হলে করতে রাজি আমি। ইমতিয়াজ ‘লাভ আজ কাল’ এর সিক্যুয়েলে একটা চরিত্র অফার করেছিল। কিন্তু কাজটা করছি না। তবে ছবিটা নিয়ে আমি খুব উত্তেজিত। সারা ইমতিয়াজের সঙ্গে কাজ করছে। কার্তিক আছে। নতুনদের অনেক শুভেচ্ছা।

একসঙ্গে তিন-চারটি ছবির কাজ করছেন সাইফ। সময়ের অভাবেই ইমতিয়াজের অফার অভিনেতা নিতে পারলেন না বলে মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

ডেইলি বাংলাদেশ/টিএএস