‘সারাদিন বাসাই কাটিয়েছি’

ঢাকা, রোববার   ০৫ এপ্রিল ২০২০,   চৈত্র ২২ ১৪২৬,   ১১ শা'বান ১৪৪১

Akash

‘সারাদিন বাসাই কাটিয়েছি’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৪৪ ১৪ আগস্ট ২০১৯   আপডেট: ১৪:০৫ ১৪ আগস্ট ২০১৯

জান্নাতুল ফেরদৌস ঐশী

জান্নাতুল ফেরদৌস ঐশী

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খ্যাত অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশী। এবারের ঈদে ব্যস্ততার কারণে গ্রামের বাড়ি পিরোজপুরে যাওয়া হয়নি তার। আর তাই মেয়ের সঙ্গে ঈদ করতে ঢাকায় চলে এসেছেন মা আফরোজা হোসেন। 

এদিকে, ঈদের পর পরই ‘আদম’ ও ‘স্বপ্নবাজি’ সিনেমার শুটিংয়ে অংশ নিবেন ঐশী। আর এ কারণেই প্রস্তুতি নিয়ে ব্যস্ততা তার। এছাড়াও ঈদের কিছুদিন পরই দেশের বাইরেও যাওয়ার প্লেন রয়েছে তার। 

কোরবানি কী দেয়া হয়েছে? এমন প্রশ্নের উত্তরে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র ঐশী বলেন, আমার তো ইনকাম সবে শুরু হয়েছে, তাই কীভাবে কী করবো সেটা এখনো বুঝে উঠতে পারিনি। তাই কোরবানিও এবার দেয়া হয়নি। তবে আগামী থেকে ঈদে কোরবানি দেয়া হবে। মা এসেছেন তার সঙ্গে ঈদে আনন্দময় সময় কাটাচ্ছি। সবাই আমার ও আমার মায়ের জন্য দোয়া করবেন।

এছাড়া মায়ের সঙ্গে কেমন কাটলো সুন্দরীর ঈদ? জানতে চাইলে তিনি বলেন, ঈদের সারাদিন বাসাই কাটিয়েছি। ঈদের পর আরো তিনদিন মা থাকবেন ঐশীর সঙ্গে।

ঐশী জানান, ২৮ অগাস্ট দেশের বাইরে যেতে পারেন। ৩০ অগাস্ট থেকে অংশ নেবেন ‘আদম’ চলচ্চিত্রের শুটিংয়ে। মাসুদ পারভেজের চিত্রনাট্যে চলচ্চিত্রটি পরিচালনা করছেন আবু তাওহীদ। এতে ঐশীর বিপরীতে অভিনয় করছেন ইয়াশ রোহান।

অন্যদিকে ঐশী অভিনীত পুলিশি থ্রিলার ছবি ‘মিশন এক্সট্রিম’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। চলতি বছরের শেষের দিকে মুক্তি দেয়া হবে ছবিটি। এতে নায়ক হিসেবে আছেন আরিফিন শুভ।

ডেইলি বাংলাদেশ/টিএএস