Alexa সাভার থেকে ৪ প্রতারক আটক

ঢাকা, বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯,   শ্রাবণ ৩ ১৪২৬,   ১৪ জ্বিলকদ ১৪৪০

সাভার থেকে ৪ প্রতারক আটক

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৪ ১০ জুলাই ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঢাকার সাভারে সংঘবদ্ধ প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব-৪। তাদের নাম- শরীফ (২৪), লোকমান (১৯), রাজু আহম্মেদ স্বপন (২৪) ও তোফায়েল (২৩)। 

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে তাদেরকে একটি সুপার মাকেটের কার্যালয় থেকে গ্রেফতার করা হয়। র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পরিচালক মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল এ তথ্য জানান। 

তিনি জানান, গোয়েন্দা তথ্যে জানা যায় লাইফওয়ে বাংলাদেশ প্রাইভেট লিমিটেড নামে একটি কোম্পানি প্রতারণার ফাঁদে ফেলে বিভিন্ন লোকের কাছ থেকে বিপুল পরিমানে টাকা আত্মসাৎ করছে। এ তথ্যে সহকারী পুলিশ সুপার উনু মং এর নেতৃত্বে প্রতিষ্ঠানটির কার্যালয়ে অভিযান চালিয়ে ৪ প্রতারককে গ্রেফতার করা হয়। 

তিনি বলেন, অভিযানে প্রতারণার কাজে ব্যবহৃত কর্মচারী হাজিরা খাতা, রেজিষ্টার খাতা, প্রতিষ্ঠানের নিয়মাবলী, প্রতিষ্ঠানের নামে নিয়ম ও শর্তের ফর্ম, প্রতিষ্ঠানের নাম ছাপানো আপোষনামা, ক্রেডিট ভাউচার বই, পুলিশের কনস্টেবল পদে নিয়োগের জন্য প্রার্থীর জীবন বৃত্তান্ত, বিভিন্ন আবেদনের ফর্ম, প্রতিষ্ঠানের নাম ছাপানো চুক্তির ফর্ম, ১০০ টাকার স্ট্যাম্প ও সাপ্তাহিক টার্গেট ফাইল উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এসবি/এমআরকে