.ঢাকা, শনিবার   ২৩ মার্চ ২০১৯,   চৈত্র ৮ ১৪২৫,   ১৬ রজব ১৪৪০

সাভারে সংঘর্ষে সাতজন গুলিবিদ্ধ

সাভার প্রতিনিধি

 প্রকাশিত: ০৯:৫৫ ১১ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৯:৫৫ ১১ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহস্পতিবার বিকেলে সাভার পৌর এলাকার শাহীবাগের চৌরাস্তায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিন নারীসহ সাতজন গুলিবিদ্ধ হয়েছেন।

দুপুরে উপজেলার কামাল মাদবরের ছেলে রাসেল মাদবর ও অজ্ঞাতনামা আরেক ব্যক্তি এলাকার আসমা ব্রডব্যান্ড নেটওয়ার্ক এর মালিক ইন্টারনেট ব্যবসায়ী মো. ইউনুস পারভেজকে লক্ষ্য করে শর্টগান ও পিস্তল দিয়ে এলােপাতাড়ি গুলি করে।

এ সময় সাত জন গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধরা হলেন- শাহীবাগের হুমায়ন কবিরের স্ত্রী ডলি আক্তার, তাদের মেয়ে সুমাইয়া, একই এলাকার মনজুর রহমানের স্ত্রী আলেয়া পারভীন, পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিনের ছেলে ও সাবেক পৌর ৭ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা অপু, রেজাউল করিম, শরীফ ও ইসমাইল।

গুলিবিদ্ধ ডলি আক্তারের স্বামী হুমায়ন কবির বলেন, হঠাৎই প্রচন্ড গুলির শব্দ শুনে তার স্ত্রী ও মেয়ে তাদের পাঁচতলা বাসার বারান্দায় এসে দাড়ায়। এ সময় কিছু বুঝে ওঠার আগেই হঠাৎ দুটো গুলি এসে তার স্ত্রীর কোমরের নিচে ও মেয়ের বাম হাতে বিদ্ধ হয়।

ঘটনার পরপরই আশঙ্কাজনক অবস্থায় গুলিবিদ্ধদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঘটনার বিষয়ে আসমা ব্রডব্যান্ড নেটওয়ার্ক এর মালিক ইন্টারনেট ব্যবসায়ী ইউনুস পারভেজ বলেন, রাসেল মাদবরকে চাঁদা দিতে রাজি না হওয়ায় ক্ষুব্ধ হয়ে রাসেল মাদবর ও তার এক সহযোগী তাকে হত্যার উদ্দেশ্যে এলােপাতাড়ি গুলি করে।

এ সময় তার ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারীসহ মোট সাতজন গুলিবিদ্ধ হয়।

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি আব্দুল আওয়াল বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তবে এখন পর্যন্ত  কেউ কোন অভিযোগ দায়ের করেনি।

ডেইলি বাংলাদেশ/জেএস