.ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১০ ১৪২৬,   ১৭ শা'বান ১৪৪০

সাবেক মন্ত্রীর সঙ্গে আংটি বদল করলেন সানাই!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১১ ২৩ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ১৯:৩৩ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

সানাই মাহবুব। ফাইল ছবি

সানাই মাহবুব। ফাইল ছবি

সানাই মাহবুব, স্বল্পদিনে অল্প কাজেই পেয়েছেন পরিচিতি। বর্তমানে শোবিজ অঙ্গনের আলোচিত এক নাম। শুরুটা করেছিলেন 'প্রেমের তাজমহল' খ্যাত নির্মাতা গাজী মাহবুবের ‘ভালাবাসা ২৪×৭’ ছবির মাধ্যমে। এরপর বেশ কিছু ছবিতে অভিনয় করলেও আলোর মুখ দেখেনি একটিও। তবুও তিনি বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমের বদৌলতে পেয়েছেন তারকাখ্যাতি, হয়েছেন ভাইরাল। 

গেল কয়েকদিন আগে নতুন করে আলোচনায় আসেন সানাই। কারণ, সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল ভিডিও ছড়ানোর কারণে ডিএমপির সাইবার ক্রাইমে তাকে তলব করা হয়। পূর্বের কর্মকাণ্ডে তিনি ভুল বুঝতে পেরেছেন, এমন মুচলেকা দিয়ে ছাড়া পান। সেই আলোচনার রেশ কাটতে না কাটতেই শনিবার আবারো নতুন করে আলোচনার পালে হাওয়া লাগালেন সানাই। 

প্রসঙ্গ ভিন্ন। এবারের বিষয় তার বিয়ে। সাবেক মন্ত্রী ও বর্তমান এক এমপির সঙ্গে নাকি বাগদান সেরেছেন সানাই। এমন খবরের পরিপ্রেক্ষিতে তার সঙ্গে যোগাযোগ করা হলে ডেইলি বাংলাদেশকে সানাই বলেন, আজ আমার বাসায় সাবেক এক মন্ত্রীর সঙ্গে আমার বাগদান সম্পন্ন হয়েছে। এ সময় দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। 

তবে এই মুহূর্তে কোন মন্ত্রী বা এমপির সঙ্গে বাগদান সাড়লেন, তার নাম বলতে চাননি সানাই। সে তথ্য রেখে দিলেন আড়ালেই। তিনি বলেন, তার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক দীর্ঘ এক বছর ধরে। এ বছর বিয়ে করছি না। সামনের বছর সবাইকে জানিয়ে অনুষ্ঠান করে বিয়ের কার্যক্রম সম্পূর্ণ করবো ইনশাল্লাহ। 

ডেইলি বাংলাদেশ/এনএ/জেডআর