সাবেক প্রতিমন্ত্রী রহমত আলীকে গাজীপুরে দাফন

ঢাকা, শুক্রবার   ০৫ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২২ ১৪২৭,   ১২ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

সাবেক প্রতিমন্ত্রী রহমত আলীকে গাজীপুরে দাফন

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৪ ১৮ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৯:৩৯ ১৮ ফেব্রুয়ারি ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সাবেক প্রতিমন্ত্রী ও গাজীপুর-৩ আসনের সাবেক এমপি অ্যাডভোকেট রহমত আলীকে গাজীপুরের শ্রীপুরে দাফন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে তিন দফা জানাজা শেষে নিজের প্রতিষ্ঠিত শ্রীপুর ভবন মসজিদের পাশে তাকে দাফন করা হয়।

এর আগে জেলা শহরের শহীদ বরকত স্টেডিয়াম, গাজীপুর সদর উপজেলার ভবানীপুর মুক্তিযোদ্ধা কলেজ মাঠ ও শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজ মাঠে তার জানাজা হয়। জানাজায় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের ঢল নামে।

জানাজার আগে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম, জেলা পরিষদের চেয়ারম্যান মো. আখতারউজ্জামান, জিএমপি কমিশনার মো. আনোয়ার হোসেন, ডিসি এস.এম তরিকুল ইসলাম প্রমুখ।
  
সকালে শহীদ বরকত স্টেডিয়ামে রহমত আলীকে গার্ড অব অনার দেয় পুলিশ। পরে প্রশাসন ও দলের নেতাকর্মীসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

রোববার সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান সাবেক প্রতিমন্ত্রী রহমত আলী। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও কিডনি রোগে ভুগছিলেন।

ডেইলি বাংলাদেশ/এআর