Alexa সাপকে উত্ত্যক্ত করার ফল ভোগ করলেন এই যুবক! (ভিডিও)

ঢাকা, শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯,   কার্তিক ৩ ১৪২৬,   ১৯ সফর ১৪৪১

Akash

সাপকে উত্ত্যক্ত করার ফল ভোগ করলেন এই যুবক! (ভিডিও)

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২৩ ২২ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ২০:২৬ ২২ সেপ্টেম্বর ২০১৯

ছবি- ভিডিও থেকে নেয়া

ছবি- ভিডিও থেকে নেয়া

এমনিতে বেশির ভাগ মানুষই সাপকে ভয় পান। কিন্তু কেউ কেউ এই প্রাণীটির সঙ্গে সাহস করে খেলাও করে। তবে অযথা সাপকে উত্ত্যক্ত করার পরিনাম হাতে নাতে টের পেলেন এক যুবক। এমন একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওটি পুরনো, তবে সম্প্রতি সেটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর তা ভাইরাল হয়। সেখানে দেখা যাচ্ছে, এক যুবক বার বার একটি সাপের মাথায় জোরে জোরে ফু দিচ্ছিলেন।

সাপটি মুখ খুললে, মুখেরভিতর ফু দিতে শুরু করেন। বার বার এমন করার পর, সাপটিকে কপালে ঠেকিয়ে তার মুখটি বন্ধ করে দেয়ার চেষ্টা করলেন। এবার সাপটি সুযোগ পেয়েই মাথায় কামড়ে ধরে যুবকের।

পুরো ঘটনাটি,সামনে একটি ক্যামেরা রেখে রেকর্ড করছিলেন ওই যুবক। ৪৫ সেকেন্ডের ভিডিওর শেষ পর্যন্ত দেখা যাচ্ছে, ওই যুবক সাপের কামড় থেকে নিজেকে মুক্ত করার চেষ্টা করছেন। কিন্তু শেষ পর্যন্ত কী হল তা ভিডিওতে দেখা যায় না। তার আগেই ভিডিওটি শেষ হয়ে যায়।

ভিডিওটি ১৯ সেপ্টেম্বর ফেসবুকে শেয়ার হয়েছে। এখনও পর্যন্ত ভিডিওটি তিন লক্ষ ৬৬ হাজারের বেশি বার দেখা হয়েছে। শেয়ার হয়েছে প্রায় সাড়ে তিন হাজার বার। সেই সঙ্গে লাইক ও কমেন্ট পড়েছে বেশ কয়েক হাজার। ভিডিওটির নীচে, সাপটিকে যে ভাবে উত্ত্যক্ত করা হচ্ছিল, তাতে ‘উচিত্ শিক্ষা হয়েছে’ জাতীয় মন্তব্য করেছেন অনেকেই।

ভিডিও দেখুন এখানে

ডেইলি বাংলাদেশ/এমএস