Alexa সাত মাসের সন্তানকে হাসপাতালে রেখে উধাও মা

ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

সাত মাসের সন্তানকে হাসপাতালে রেখে উধাও মা

ডেস্ক নিউজ ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪৯ ২০ জুলাই ২০১৯   আপডেট: ২১:৫৫ ২০ জুলাই ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সাত মাস বয়সী একটি অসুস্থ শিশুকে হাসপাতালে রেখে নিরুদ্দেশ হয়েছেন তার মা। চিকিৎসা চললেও অবুঝ শিশুটিকে নিয়ে বিপাকে পড়েছে সাভারের গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতালের চতুর্থ তলায় শিশু বিভাগের আট নম্বর বেডে গেলে দেখা মিলবে শিশুকন্যা জিমের। সাত মাস বয়সী শিশুটির পাশে আপন বলতে নেই কেউ!

অসুস্থ শিশুটিকে নিয়ে ২২ দিন আগে গণস্বাস্থ্য হাসপাতালে ভর্তি করার পরপরই সবার অগোচরে নিরুদ্দেশ হন এক নারী। যিনি নিজেকে শিশুটির মা বলেই পরিচয় দিয়েছিলেন।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে , জিমকে হাসপাতালে ভর্তি করা হয় গত ২৫ জুন। বাবার নাম আবুল ও ঠিকানা নয়ারহাট ছাড়া আর কোনো তথ্য দেননি ওই নারী। হাসপাতালে ভর্তির সব কাজ শেষ হওয়ার আগেই বাচ্চাকে বেডে রেখে পালিয়ে যান তিনি। হাসপাতাল তার নামটিও জানতে পারেনি। তবে শিশুটির নাম জিম বলে ভর্তির সময় উল্লেখ করেন তিনি।

অবুঝ জিমের চাহনি আর মায়া জড়ানো হাসিতে যেন নতুন প্রাণের সঞ্চার হয়েছে শিশু বিভাগে। শিশুটি দিকে হাত বাড়িয়েছেন হাসপাতালটির নার্স, আয়া ও চিকিৎসকরা যার যখন ডিউটি, তিনিই আগলে রাখেন জিমকে। মা-হারা শিশুটিকে একনজর দেখতে উঁকি দেন হাসপাতালে ভর্তি অন্য শিশুদের মায়েরাও।

ডেইলি বাংলাদেশ/এমকে
 

Best Electronics
Best Electronics