সাতপাকে বাঁধা পড়লেন সৌম্য

ঢাকা, বুধবার   ০১ এপ্রিল ২০২০,   চৈত্র ১৯ ১৪২৬,   ০৮ শা'বান ১৪৪১

Akash

সাতপাকে বাঁধা পড়লেন সৌম্য

খুলনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:২৮ ২৬ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০২:১২ ২৭ ফেব্রুয়ারি ২০২০

বিয়ের পিঁড়িতে সৌম্য সরকার ও প্রিয়ন্তি। (ছবি: ডেইলি বাংলাদেশ)

বিয়ের পিঁড়িতে সৌম্য সরকার ও প্রিয়ন্তি। (ছবি: ডেইলি বাংলাদেশ)

বিয়ের পিঁড়িতে বসলেন জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার। বুধবার রাতে খুলনা ক্লাবে সাতপাকে বাঁধা পড়েন এ তারকা ক্রিকেটার।

খুলনার ব্যবসায়ী গোপাল দেবনাথের মেয়ে প্রিয়ন্তি দেবনাথ পূজার সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেন তিনি। জমকালো আয়োজনের মধ্যে দিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে।

মালাবদল করছেন সৌম্য ও প্রিয়ন্তি

সৌম্য সরকারের মামা স্বদেশ কুমার সরকার বলেন, সনাতন ধর্মীয় রীতিনীতি মেনে রাত ১১টায় সৌম্য সরকারের বিয়ে সম্পন্ন হয়েছে। প্রায় পাঁচশ বরযাত্রী নিয়ে বিয়ে করতে আসেন সৌম্য।

প্রিয়ন্তি দেবনাথের মা মাধবী দেবনাথ গৃহিণী। তাদের বাড়ি খুলনা শহরের টুটপাড়া এলাকায়। পূজা ঢাকার একটি কলেজে পড়ছেন। তিন বোনের মধ্যে তিনি সবার ছোট।

নববধূর সঙ্গে সৌম্য

এর আগে বুধবার বিকেল সাড়ে পাঁচটায় চারটি প্রাইভেটকার, আটটি মাইক্রো ও ছয়টি বাস বহরে পাঁচশ বরযাত্রী নিয়ে খুলনার উদ্দেশে রওনা হন সৌম্য। রাত ৮টায় তিনি খুলনায় পৌঁছান।

দুপুরে সাতক্ষীরা শহরের মধ্য কাটিয়ার লাল-সবুজ বাড়িতে ঢাকঢোল আর উলুধ্বনিতে পরিবার-পরিজনের উপস্থিতিতে গায়ে হলুদ হয় সৌম্য সরকারের। এ সময় হলুদ মাখিয়ে তাকে আশীর্বাদ করেন বাবা-মা, ভাই-ভাবিসহ স্বজনরা। সৌম্যের বাবা অবসরপ্রাপ্ত জেলা শিক্ষা কর্মকর্তা কিশোরী মোহন সরকার।

ডেইলি বাংলাদেশ/এমআর