সাতক্ষীরায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

.ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১১ ১৪২৬,   ১৯ শা'বান ১৪৪০

সাতক্ষীরায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

 প্রকাশিত: ১৭:৫৩ ১২ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ১৭:৫৩ ১২ সেপ্টেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সাতক্ষীরায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে আশাশুনির উপজেলার বড়দল ইউপি জেলপেটুয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছেন।  

নিহতের নাম দিপালী মণ্ডল। তিনি আশাশুনি উপজেলার বাঁকড়া গ্রামের নির্মল সরকারের মেয়ে ও জেলপেটুয়া গ্রামের মনোজিত কুমার মণ্ডলের স্ত্রী। 

নিহত দিপালী মণ্ডলের বাবা নির্মল সরকার জানান, সাত বছর আগে তার মেয়ে দিপালীর সঙ্গে বড়দল ইউনিয়নের জেলপেটুয়া গ্রামের মনোজিতের বিয়ে হয়। তাদের ঘরে একবছরের একটি ছেলে সন্তান রয়েছে।

তিনি অভিযোগ করেন, সম্প্রতি প্রতিবেশী গোয়ালডাঙ্গা গ্রামের তপন মণ্ডলের মেয়ে মিতালী মণ্ডলের সঙ্গে পরকিয়ায় জড়িয়ে পড়ে তার মেয়ের জামাই। পরকিয়ায় বাধা দিলে সে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার রাতে তার মেয়েকে পিটিয়ে হত্যা করে। হত্যাকাণ্ডকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য তার মেয়ের গলায় রশি দিয়ে ঝুলিয়ে আত্মহত্যা বলে প্রচার করছে তার মেয়ের জামাই।

আশাশুনি থানার ওসি বিপ্লব কুমার নাথ বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে হত্যার বিষয়টি প্রমাণিত হলে পরে তা হত্যা মামলা হিসেবে রজু হবে।

ডেইলি বাংলাদেশ/জেএ/জেডএম