.ঢাকা, বৃহস্পতিবার   ২১ মার্চ ২০১৯,   চৈত্র ৬ ১৪২৫,   ১৪ রজব ১৪৪০

সাতক্ষীরায় সাত প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

সাতক্ষীরা প্রতিনিধি

 প্রকাশিত: ১৫:১৭ ২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৫:৩২ ২ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সাতক্ষীরার চারটি আসনে রোববার সাতজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেছেন জেলা রিটার্নিং কর্মকতা এসএম মোস্তফা কামাল।

ডিসির কার্যালয়ে প্রার্থীদের উপস্থিতিতে মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়।

রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে, সাতক্ষীরা-১ আসনে ১৪ জন প্রার্থীর মধ্যে পাঁচজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। 

তাদের মধ্যে দলীয় মনোনয়ন না থাকায় আওয়ামী লীগের বিএম নজরুল ইসলাম, জনতা ব্যাংকের ঋণ খেলাপি হওয়ায় আওয়ামী লীগের বিশ্বজিত সাধু, ১ শতাংশ ভোটারের স্বাক্ষর ত্রুটিপূর্ণ থাকায় স্বতন্ত্র প্রার্থী এসএম মুজিবুর রহমান ও নুরুল ইসলাম এবং মনোনয়নপত্রের তথ্য অসম্পূর্ণ থাকায় ন্যাপের মো. হায়দার আলী’র মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এই আসনে বাকী নয়জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

সাতক্ষীরা-২ আসনে জেএসডি মনোনীত প্রার্থী আফসার আলী হলফনামা না দেয়ায় তার মনোনয়নপত্র বাতিল হয়েছে। এ আসনে বাকী ১০ জন প্রার্থীর মনোনয়ন বৈধ।

এছাড়া সাতক্ষীরা-৩ আসনে চারজন প্রার্থীর সবার মনোনয়নপত্র বৈধ।

সাতক্ষীরা-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী খলিলুর রহমানের মনোনয়নপত্র বাতিল হয়েছে। এক শতাংশ ভোটারের স্বাক্ষর ত্রুটিপূর্ণ থাকায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়। এই আসনে বাকী আটজন প্রার্থীর মনোনয়ন বৈধ বলে বিবেচিত হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকে

শিরোনাম

শিরোনামচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) নির্বাচনের নীতিগত সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ শিরোনামসাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভারতের কাছে ৪-০ গোলে হেরে বাংলাদেশের বিদায় শিরোনামবাসচাপায় আবরারের মৃত্যুর ঘটনায় ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ হাইকোর্টের শিরোনামযশোরের শার্শায় পিকআপ ভ্যানচাপায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন শিরোনামরাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিইউপির ছাত্র নিহতের প্রতিবাদে প্রগতি সরণিসহ কয়েকটি সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ; নিরাপদ সড়কের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান শিরোনামসিঙ্গাপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফলভাবে বাইপাস সার্জারি সম্পন্ন শিরোনামক্রাইস্টচার্চ হামলা: নিহতদের দাফন শুরু; এখনো হস্তান্তর হয়নি সব মরদেহ শিরোনামঢাকা-কলকাতা জাহাজ সার্ভিস চালু ২৯ মার্চ