Alexa সাতক্ষীরায় পুলিশি অভিযানে জামায়াত নেতাকর্মীসহ আটক ৪৩

ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ২ ১৪২৬,   ১৭ মুহররম ১৪৪১

Akash

সাতক্ষীরায় পুলিশি অভিযানে জামায়াত নেতাকর্মীসহ আটক ৪৩

 প্রকাশিত: ১৩:৩৪ ২২ অক্টোবর ২০১৭   আপডেট: ১৯:১৮ ২৩ অক্টোবর ২০১৭

ফাইল ছবি

ফাইল ছবি

সাতক্ষীরায় শনিবার সন্ধ্যা থেকে রবিবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জামায়াতের ৪ নেতাকর্মীসহ ৪৩ জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২১ পিস বিভিন্ন প্রকার জিহাদী বই ও ১৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এর মধ্যে আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের হাড়িভাঙ্গা গ্রামে গোপন বৈঠক করার সময় রবিবার ভোরে জামায়াতের চার নেতাকর্মীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলা জামায়াতের কোষধ্যাক্ষ হাড়িভাঙ্গা গ্রামের মৃত জনাব আলির ছেলে আফছার উদ্দিন, বুধহাটা ইউনিয়নের বেউলা গ্রামের নজর উদ্দিন গাজীর ছেলে নজরুল গাজী, বাটরা গ্রামের বাবর আলী সরদারের ছেলে ইসমাইল সরদার ও শ্রীউলা গ্রামের ইমদাদ আলীর ছেলে আব্দুর রহমান।

আটক অন্যান্যদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ১৩ জন, কলারোয়া থানা ৬ জন, তালা থানা ৪ জন, কালিগঞ্জ থানা ২ জন, শ্যামনগর থানা ২ জন, আশাশুনি থানা ৪ জন, দেবহাটা থানা ১০ ও পাটকেলঘাটা থানা থেকে ২ জনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে ১৮টি মামলাও দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ