Alexa সাতক্ষীরায় আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

সাতক্ষীরায় আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

সাতক্ষীরা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২৮ ২২ জুলাই ২০১৯   আপডেট: ১৫:১৬ ২২ জুলাই ২০১৯

নিহত নজরুল ইসলাম

নিহত নজরুল ইসলাম

সাতক্ষীরার আগরদাড়ি ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতিকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মোটরসাইকেল চালানো অবস্থায় তার উপর হামলা করা হয়।

সোমবার সকাল সাড়ে ১১টার দিকে শহরতলীর কাসেমপুর স্টোন ব্রিকস্ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নজরুল ইসলাম কুচপুকুর গ্রামের নিছার আলীর ছেলে।

খবর পেয়ে সাতক্ষীরা অতিরিক্ত এসপি ইলতুতমিশ ও সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান দ্রুত ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছান। তারা জানান, বাজার করে বাড়ি ফেরার পথে কাসেমপুর স্টোন ব্রিকস্ এলাকায় পৌঁছালে সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে মোটরসাইকেল চলন্ত অবস্থায় গুলিবিদ্ধ হয়ে কাসেমপুর হাজামপাড়ায় এসে পড়ে যান নজরুল। সেখানেই তিনি মারা যান। ঘটনার পরে এলাকাবাসী সাতক্ষীরা-বৈকারি সড়ক অবরোধ করে রেখেছে।

এর আগে তার ভাই সিরাজুল ইসলামকে বোমা মেরে হত্যা করেছিল সন্ত্রাসীরা। বছর দুয়েক আগে তার ভাইপো যুবলীগ নেতা রাসেল কবীরকেও গুলি করে হত্যা করেছিল সন্ত্রাসীরা।

ডেইলি বাংলাদেশ/জেএস
 

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩