Alexa সাজেকে দশ টাকা কেজি দরে চাল বিতরণ

ঢাকা, শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৮ ১৪২৬,   ১৫ রবিউস সানি ১৪৪১

সাজেকে দশ টাকা কেজি দরে চাল বিতরণ

রাঙামাটি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২৩ ১২ মার্চ ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী রাঙামাটির দূর্গম সাজেকে ১০ টাকা কেজি ধরে চাল বিতরণ হয়েছে। মঙ্গলবার ১ শ ৩৪ পরিবারের মধ্যে এ চাল দেয়া হয়।  

বাঘাইহাটে শান্তিময় চাকমা ও মাচালং বাজারে আলো রাণী চাকমার ডিলারশীপ দোকানে চাল বিতরণে প্রধান অতিথি ছিলেন দূর্গম সাজেক ইউপি চেয়ারম্যান নেলশন চাকমা।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য দয়াধন চাকমা, পরিচয় চাকমা, বাঘাইহাট বাজার কমিটির সাধারণ সম্পাদক মো. জুয়েল প্রমুখ।

বামে ভাইবা ছড়া থেকে চাল নিতে আসা কন্ঠ মণি চাকমা বলেন, বাজারে চাউলের দাম অনেক বেশি। সরকার দশ টাকা দরে চাউলের ব্যবস্থা করায় খুশি। সরকারের দেয়া দশ টাকা কেজি দরে চাল হত-দরিদ্রদের উপকারে আসবে। সরকারের কাছে কৃতজ্ঞ প্রকাশ করছি।

সাজেক ইউপি চেয়ারম্যান নেলশন চাকমা বলেন, সরকারের এ কর্মসূচি সাজেকের প্রান্তিক হত-দরিদ্র জনগোষ্ঠীর জন্য এটি একটি বিশাল পাওয়া। যা দূর্গম সাজেকের হত-দরিদ্র পরিবারের মাঝে অনেক স্বচ্ছলতা ফিরে আসবে। দশ টাকা কেজি দরে চাল বিতরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষুধা-দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ারই একটি অংশ। তাই এই চাল বিক্রি করা যাবেনা, এ কার্ড কারও নিকট হস্তান্তর করাও যাবেনা। এছাড়া কার্ডধারী ব্যতীত কারও কাছে চাল বিক্রি করা হবে না।

ডেইলি বাংলাদেশ/এমকেএ