সাচার ইউপি চেয়ারম্যান ওসমান গনি মারা গেছেন

ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭,   ০৯ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

সাচার ইউপি চেয়ারম্যান ওসমান গনি মারা গেছেন

চাঁদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৫৭ ৭ এপ্রিল ২০২০  

সাচার ইউপি চেয়ারম্যান ওসমান গনি মোল্লা

সাচার ইউপি চেয়ারম্যান ওসমান গনি মোল্লা

চাঁদপুর জেলার কচুয়া উপজেলার ১ নম্বর সাচার ইউপি চেয়ারম্যান ওসমান গনি মোল্লা মারা গেছেন। শনিবার সকালে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

৯ বছর সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করায় প্রিন্সেস ডায়না পদকে ভূষিত হয়েছেন তিনি। চেয়ারম্যান হয়েও জীবন কাটিয়েছেন একটি ভাঙা টিনের ঘরে।

স্থানীয়রা জানায়, ওসমান গনি নিজের ও পরিবারের জন্য কিছুই করেননি। সব মানুষের জন্য বিলিয়ে দিয়েছেন। কারো কাছ থেকে এক টাকাও ঘুষ বা জালিয়াতি করেননি। তার কোন ব্যাংকে অ্যাকাউন্ট নেই। পুরনো একটি ভাঙা টিনের ঘর ছাড়া তার কিছু নেই।

ইউপি চেয়ারম্যান ওসমান গনির সেই ভাঙা টিনের বাড়ি

ব্যক্তিগত জীবনে চিরকুমার ওসমান গনি মোল্লা স্থানীয়দের কাছে সৎ ও সাদা মনের মানুষ হিসেবে পরিচিত ছিলেন। সবার সঙ্গে সব সময় হাসি মুখে কথা বলতেন।

দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ওসমান গনি মোল্লার জনপ্রিয়তার প্রমাণ মেলে জানাজায়। করোনা আতঙ্ককে পেছনে ফেলে তিনটি জানাজায় লাখো মানুষ অংশ নেয়।

ওসমান গনি মোল্লার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীর, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, কচুয়ার ইউএনও দীপায়ন দাস শুভ, শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জি.এম আতিকুর রহমান প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এআর