Alexa সাকিব-সাব্বির-মোসাদ্দেক ইস্যুতে জরুরি সভায় বিসিবি

ঢাকা, রোববার   ১৭ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২ ১৪২৬,   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

Akash

সাকিব-সাব্বির-মোসাদ্দেক ইস্যুতে জরুরি সভায় বিসিবি

 প্রকাশিত: ১৬:৫১ ৩০ আগস্ট ২০১৮   আপডেট: ১৬:৫১ ৩০ আগস্ট ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

তিন ইস্যুতে দেশের ক্রিকেট মহল এ মুহূর্তে আলোচিত। আর এই তিন ইস্যুতে জরুরি সভায় বসতে যাচ্ছেন বিসিবি সভাপতি ও বোর্ড কর্মকর্তারা। সাকিব আল হাসানের অস্ত্রোপচার, মোসাদ্দেক হোসেন সৈকতের বিরুদ্ধে স্ত্রীর মামলা এবং সাব্বির রহমানের শৃঙ্খলাভঙ্গের বিষয়ে আলোনায় বিসিবি। 

আঙ্গুলে অস্ত্রোপচার কখন করাবেন সাকিব? এটাই এখন অনেক বড় প্রশ্ন। সাকিব চান এশিয়া কাপের আগেই অস্ত্রোপচার করে নিতে। কিন্তু বিসিবি প্রেসিডেন্ট চেয়েছেন সাকিব এশিয়া কাপ খেলে অস্ত্রোপচার করুক। যদিও ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে দেশে ফিরে সাকিব হজে চলে যাওয়ার পর বিসিবি প্রেসিডেন্ট জানিয়েছেন, অস্ত্রোপচারের বিষয়টা পুরোপুরি সাকিবের ওপর ছেড়ে দিয়েছেন। একারণে ক্রিকেট মহলে আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে এই ইস্যুটি। 

কিন্তু সাকিব সিদ্ধান্ত নেয়ার জন্য আলোচনা করেছেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনের সঙ্গে। হজ থেকে সাকিবের যুক্তরাষ্ট্র চলে যাওয়ার কথা থাকলেও, তিনি আলোচনার জন্য গতকাল চলে এসেছেন ঢাকায়।

এরপরই আজ দুপুরে বিসিবিতে প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন, ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান আকরাম খান এবং বিসিবির কয়েকজন গুরুত্বপূর্ণ পরিচালকের সঙ্গে বৈঠকে বসেন পাপন। ওই বৈঠকেই সাকিবের আঙ্গুলে অস্ত্রোপচার, সাব্বির রহমানের শৃঙ্খলা ভঙ্গ এবং মোসাদ্দেকের বিষয়ে আলোচনা হওয়ার সম্ভাবনা রয়েছে। ধারণা করা হচ্ছে, বৈঠক শেষে বিকাল নাগাদ সংবাদ সম্মেলন করবেন বিসিবি সভাপতি।

ডেইলি বাংলাদেশ/এমএইচ/এসআই