সাকিব-মাশরাফীদের প্রধানমন্ত্রীর অভিনন্দন
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=112700 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭,   ২২ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

সাকিব-মাশরাফীদের প্রধানমন্ত্রীর অভিনন্দন

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:১২ ১৮ জুন ২০১৯   আপডেট: ০২:১৩ ১৮ জুন ২০১৯

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দারুন এক জয় পেয়েছে টাইগাররা। বাংলাদেশের অবিস্মরণীয় এ জয়ে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জয়ের নায়ক সাকিব এবং লিটন দাসের সঙ্গে টেলিফোনে কথাও বলেছেন প্রধানমন্ত্রী।

টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, আগামীতে ভালো খেলার জন্য শুভ কামনাও জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

টনটনের সমারসেট ক্রিকেট গ্রাউন্ডে টস হেরে ব্যাট করে বাংলাদেশকে ৩২২ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় ওয়েস্ট ইন্ডিজ। জবাব দিতে নেমে সাকিব আল হাসানের বীরোচিত অপরাজিত ১২৪ রান এবং লিটন দাসের অপরাজিত ৯৪ রানের ওপর ভর করে ৫১ বল হাতে রেখেই ৭ উইকেটের বড় ব্যবধানে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ।

এমন অসাধারণ জয়ের পরই বাংলাদেশ ক্রিকেট দলের প্রতি অভিনন্দনের জোয়ার বইতে শুরু করেছে। তবে বাংলাদেশ দলের ক্রিকেটারদের কাছে অবশ্যই তাৎপর্যপূর্ণ হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন এবং শুভ কামনা জানানো।

ডেইলি বাংলাদেশ/আরএ