Alexa সাকিবের ফুটবল কারিশমা দেখে তাজ্জব ভক্তরা (ভিডিও)

ঢাকা, রোববার   ২০ অক্টোবর ২০১৯,   কার্তিক ৪ ১৪২৬,   ২০ সফর ১৪৪১

Akash

সাকিবের ফুটবল কারিশমা দেখে তাজ্জব ভক্তরা (ভিডিও)

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২৫ ১০ অক্টোবর ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে মূলত ক্রিকেটার হিসেবে চেনে সবাই। তবে নিয়মিত ক্রীড়াপ্রেমীদের নিকট তার আরেক পরিচয় তিনি ফুটবলার। সম্প্রতি তার একটা প্রমাণ পাওয়া গেলো সাকিব আল হাসানের একটি ভিডিওতে। যেখানে দেখা গেলো ফুটবলার সাকিবের দৃষ্টিনন্দন ফুটবলশৈলী।

সাকিবের বাবা জেলা পর্যায়ে ফুটবল খেলেছেন। সুতরাং ফুটবল জিনিসটা আছে সাকিবের রক্তেই। বাংলাদেশ দলের অনুশীলনের সময় নিয়মিত ফুটবল খেলেন সবাই। সেখানে এর আগেও সাকিব দেখিয়েছেন প্রতিভার ঝলক। এবার দেখালেন ক্যারিবীয় দ্বীপে।

বর্তমানে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজে অবস্থান করছেন সাকিব। সেখানে সতীর্থদের সঙ্গে মেতেছিলেন ফুটবল খেলায়। শুধু খেলেই যে ক্ষান্ত হয়েছেন তা নয়, দেখিয়েছেন নিজের পায়ের জাদুও। সতীর্থ এক খেলোয়াড়ের কাছ থেকে বল পেয়ে ড্রিবলিং করে ঢুকে যান মাঠের মাঝ বরাবর। তারপর বাঁ পায়ের অতর্কিত এক শটে বল জড়িয়ে দেন জালে। তার এমন দৃষ্টিনন্দন গোলে দলের বাকি খেলোয়াড়রা তাকে অভিনন্দন জানাতে ছুটে আসেন।

সিপিএলে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ খেলতে শুক্রবার ভোরবেলা মাঠে নামবে বার্বাডোজ। এ ম্যাচ জিতলে ফাইনালে চলে যাবে সাকিবের দল। 

ভিডিও দেখতে >>>এখানে<<< ক্লিক করুন

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ