Alexa সাকিবের ওপর নিষেধাজ্ঞা তুলে নিতে বিক্ষোভ-মানববন্ধন

ঢাকা, শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৭ ১৪২৬,   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

Akash

সাকিবের ওপর নিষেধাজ্ঞা তুলে নিতে বিক্ষোভ-মানববন্ধন

মফস্বল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০৪ ৩০ অক্টোবর ২০১৯   আপডেট: ২২:৪২ ৩০ অক্টোবর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ম্যাচ ফিক্সিং এর প্রস্তাব গোপনের দায়ে সাকিবের ওপর আইসিসির নিষেধাজ্ঞা তুলে নেয়ার দাবিতে বিক্ষোভ-মানববন্ধন করেছে তার ভক্তরা। মাগুরা, রাজশাহী ও মানিকগঞ্জ থেকে পাঠানো প্রতিনিধিদের খবর। 

মাগুরা: বুধবার সকালে শহরের বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের সামনে এসে মানববন্ধন ও সমাবেশ করেছে ক্রিকেট ভক্তরা। এর আগে মঙ্গলবার অভিযোগ ও আইসিসি দুর্নীতি দমন বিভাগের হাতে থাকা প্রমাণ তুলে ধরে সাকিব আল হাসানের ওপর দুই বছরের জন্য নিষেধাজ্ঞা ঘোষণা করে আইসিসি।

ক্রিকেট নিয়ে অনৈতিক কাজে জড়িত দিপক আগারওয়ালের সঙ্গে কথোপোকথনের কথা, মোবাইল থেকে তাদের মধ্যে চালাচালি করা বার্তা মুছে ফেলার এবং ওই ব্যক্তির সঙ্গে দেখা করতে চাওয়ার কথা স্বীকার করে আইসিসির দেয়া সাজা মেনেও নেন সাকিব।

ছবি: ডেইলি বাংলাদেশমঙ্গলবার ঢাকায় এক সংবাদ সম্মেলনে সাকিব বলেন, অনৈতিক প্রস্তাবের ব্যাপারটি আইসিসি আকসুকে না জানানোয় যে শাস্তি দেয়া হয়েছে, তা আমি মাথা পেতে নিচ্ছি।

উক্ত মানববন্ধনে বক্তব্য দেন- সাকিবের ফুফা আক্তার মিয়া, ফুফাত ভাই জাতীয় ফুটবল খেলোয়াড় মেহেদী হাসান উজ্জ্বল ও মাগুরা ইয়াং স্টার একাডেমির পরিচালক সৈয়দ বারিক আনজাম বার্কি। বক্তারা অবিলম্বে সাকিবের ওপর আরোপিত নিষেধাজ্ঞা তুলে নেয়ার আহ্বান জানান। 

রাজশাহী: ক্রিকেট নিয়ে ষড়যন্ত্র থামাতে বুধবার মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রিকেটপ্রেমী শিক্ষার্থীরা।

ছবি: ডেইলি বাংলাদেশসমাবেশে শিক্ষার্থীরা জানায়, সাকিব বিশ্বের নাম্বার ওয়ান অলরাউন্ডার। তাকে দমিয়ে রাখার জন্য চলছে নানা ষড়যন্ত্র। ক্রিকেট নিয়ে যে ষড়যন্ত্র চলছে তা কখনো মেনে নেয়া হবে না। ক্রিকেট বোর্ডকে দলীয়করণ ও অপরাজনীতি মুক্ত করতে হবে।

মানিকগঞ্জ: একই দাবিতে জেলা প্রেস ক্লাবের সামনে বুধবার দুপুরে জাগরনী কিশোর ক্লাবের উদ্যোগে মানবন্ধন হয়। এতে উপস্থিত ছিলেন- জাগরনী কিশোর ক্লাবের সাধারণ সম্পাদক মো. আশিকুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- প্রচার সম্পাদক মেহেদী হাসান, রবিউল হাসান, তানভীর আহমেদ, রিফাতসহ সংগঠনের সদস্যরা।

ডেইলি বাংলাদেশ/আরএম