Alexa সাকিবের ইচ্ছা পূরণে ইংল্যান্ড যাচ্ছেন বাবা-মা

ঢাকা, রোববার   ২১ জুলাই ২০১৯,   শ্রাবণ ৬ ১৪২৬,   ১৭ জ্বিলকদ ১৪৪০

সাকিবের ইচ্ছা পূরণে ইংল্যান্ড যাচ্ছেন বাবা-মা

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:৩১ ১৮ জুন ২০১৯   আপডেট: ১৩:১০ ১৮ জুন ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সাকিব আল হাসানের ইচ্ছা, তার বাবা-মা যেন স্টেডিয়ামে থেকেই তার খেলা দেখেন। ছেলের ইচ্ছা পূরণ করতে ইংল্যান্ড রওনা হচ্ছেন সাকিব আল হাসানের বাবা-মা। গণমাধ্যমকে এ কথা জানান বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা। 

সোমবার সাকিবের ব্যাটিং নৈপুণ্যে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে রেকর্ড জয় পায় টাইগাররা। এ নিয়ে বিশ্বকাপ ক্রিকেটে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিলো টাইগাররা। 

মাগুরা শহরের কেশব মোড়ের বাড়িতে টিভিতেই ছেলের কৃতিত্বপূর্ণ খেলার খবর নিচ্ছিলেন সাকিবের বাবা মাশরুর রেজা ও মা শিরীন রেজা।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মাশরুর রেজা একাধিক গণমাধ্যমকে বলেন, তারা বুধবার সকালে ইংল্যান্ড রওনা হচ্ছেন। ইংল্যান্ড যাত্রার জন্য সাকিব আগেই সব ব্যবস্থা করে গিয়েছিল। বাকি কাজটুকু ক’দিন আগে তিনি সেরে রাখেন।

তিনি আরো বলেন, তিনি কোনোদিন মাঠে গিয়ে সাকিবের খেলা দেখেননি। টেনশনের কারণে খেলার সময় টিভির সামনেও বসেন না। তবে পরে হাইলাইটস দেখে নেন। এবারই প্রথম তিনি গ্যালারিতে বসে সাকিবের খেলা দেখতে যাচ্ছেন।

মাশরুর রেজার প্রত্যাশা, পুরো বিশ্বকাপে সাকিব যেন এ ধারাবাহিকতা রাখতে পারে এবং বাংলাদেশের বিজয় ছিনিয়ে আনতে পারে।

সোমবার সাকিব যখন শতক পূর্ণ করেছিলেন, তখন গ্যালারিতে থাকা সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আল হাসান শিশিরকে খুঁজে নিয়েছিল টিভি ক্যামেরা।

এ খেলায় শতকের মধ্য দিয়ে বিশ্বকাপে রান সংগ্রহের তালিকায় শীর্ষে উঠে এসেছেন সাকিব। ওয়ানডেতে ছয় হাজার রানের মাইলফলকেও পৌঁছে গেছেন তিনি।

ডেইলি বাংলাদেশ/জেএইচ/এমকে