সাইফকে বিদায় করে সেমিতে শেখ জামাল

ঢাকা, সোমবার   ২০ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৫ ১৪২৬,   ১৪ রমজান ১৪৪০

Best Electronics

সাইফকে বিদায় করে সেমিতে শেখ জামাল

 প্রকাশিত: ২০:২০ ৯ নভেম্বর ২০১৮   আপডেট: ২০:২০ ৯ নভেম্বর ২০১৮

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

সাইফ স্পোর্টিং ক্লাবকে ২-১ গোলে হারিয়ে ফেডারেশন কাপ ফুটবলের সেমিফাইনালে উঠেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। গোল করেছেন গাম্বিয়ান ফরোয়ার্ড সাইনে বোজাং।

 শুক্রবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে টুর্নামেন্টের দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে শেখ জামাল ও সাইফ স্পোর্টিং মুখোমুখি হয়।  গোলে হারিয়েছে। সাইনে বোজাংয়ের দুটি গোলের সহায়তাতেই ছিলেন তার স্বদেশী সলোমন কিং ক্যানফরম।

গত মৌসুমে তারকার সমন্বয়ে সাইফ দল গড়েছিল। তাতে শূন্য হাতেই ফিরতে হয়। এবারে অবশ্য তারুণ্যের প্রতি উৎসাহী ছিল ক্লাবটি। এবারে বিদায় ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনাল থেকে।

দুই গাম্বিয়ান বোজাং ও সলোমন কিংয়ের মধ্যেকার দারুণ বোঝাপড়ায় দেখা যাচ্ছে টুর্নামেন্টের শুরু থেকেই। দলের আর্জেন্টাইন ফরোয়ার্ড লুসিয়ানো পেরেজ সহজ সুযোগুলো নষ্ট না করলে শেখ জামাল আরো বড় ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়তে পারতো।

৩০ মিনিটে সলোমনের ক্রস থেকে প্রথম গোল করেন বোজাং। সামনে ড্রপ খাওয়া বল বুক দিয়ে নামিয়ে গোলরক্ষকের মাথার উপর দিয়ে পাঠিয়ে দেন জালে। সাইফ ৭১ মিনিটে ম্যাচে ফিরেছিল কলোম্বিয়ান করডোবার দুর্দান্ত এক গোলে। প্রায় ৩০ গজ দূর থেকে তার জোড়ালো শট আটকানোর কোনো সুযোগই পাননি জামালের গোলরক্ষক। তবে শেষ রক্ষা হয়নি সাইফের। ৭৬ মিনিটে ডান দিক থেকে সলোমন কিংয়ের ক্রসে হেডে নিজের দ্বিতীয় গোল করেন বোজাং।

ডেইলি বাংলাদেশ/এমএইচ

Best Electronics