সাংবাদিকের মেয়েকে জিম্মি করে বাসায় ডাকাতি
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=114736 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭,   ২২ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

সাংবাদিকের মেয়েকে জিম্মি করে বাসায় ডাকাতি

ফরিদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০৯ ২৫ জুন ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ফরিদপুর শহরের ভাটিলক্ষ্মীপুরে সাংবাদিক শফিকুল ইসলাম মনির বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় বাধা দিলে মনির স্ত্রী জারজিনা আক্তার মুক্তিকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়।

পরে তাদের শিশু কন্যা ফারিয়া ইসলামকে অস্ত্রের মুখে জিম্মি করে লুটপাট চালায় ডাকাত দল। শফিকুল ইসলাম মনি বাংলাদেশ বেতারের ফরিদপুর প্রতিনিধি।

তিনি বলেন, মঙ্গলবার রাত ৩টার দিকে ঘরের পেছন দিকের লোহার গ্রিল ও একটি কাঠের দরজা ভেঙে ৬-৭ জন লোক ভেতরে ঢুকে গলায় অস্ত্র ধরে শিশুকন্যা ফারিয়া ইসলামকে জিম্মি করে। পরে সে চিৎকার করলে পাশের রুম থেকে তার মা জারজিনা এগিয়ে যাওয়ার চেষ্টা করলে ডাকাতরা আঘাত করে। এতে তার মাথায় গুরুতর জখম ও একটি দাঁত ভেঙে যায়।

শফিকুল ইসলাম বলেন, ডাকাতরা অস্ত্রের মুখে স্টিলের আলমারির চাবি নিয়ে নগদ ২০ হাজার টাকা, সাড়ে তিন ভরি স্বর্ণালঙ্কার ও মোবাইল লুটে নেয়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে আমাদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়।

এদিকে, খবর পেয়ে ফরিদপুরের অতিরিক্ত এসপি আতিকুল ইসলাম ও ফরিদপুর কোতোয়ালি থানার ওসি এফএম নাসিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

ফরিদপুর কোতোয়ালি থানার ওসি এফএম নাসিম বলেন, ডাকাতির ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এর সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে তৎপর রয়েছে পুলিশ। এ ঘটনায় ফরিদপুর কোতোয়ালি থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ডেইলি বাংলাদেশ/আরএম