সাংবাদিকদের জন্য প্রণোদনা ঘোষণার অনুরোধ নাসিমের

ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭,   ০৯ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

সাংবাদিকদের জন্য প্রণোদনা ঘোষণার অনুরোধ নাসিমের

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩১ ১ মে ২০২০   আপডেট: ১৫:৩৯ ১ মে ২০২০

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম- ফাইল ফটো

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম- ফাইল ফটো

অন্যান্য ক্ষেত্রে যেভাবে প্রণোদনা প্যাকেজ ঘোষণা করা হয়েছে সেভাবেই সাংবাদিকদের জন্য প্রণোদনা প্যাকেজ ঘোষণা করার জন্য প্রধানমন্ত্রী কাছে অনুরোধ জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে নিজ বাসভবন থেকে ভিডিও বার্তায় এ অনুরোধ করেন তিনি। 

নাসিম বলেন, করোনাবিরোধী যুদ্ধে সারাদেশে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছে সাংবাদিকরা। দিনরাত পরিশ্রম করে ঢাকা ও মফস্বলের সাংবাদিক সমাজ, সরকারের সফলতা তুলে ধরছে। করোনাভাইরাসে সাংবাদিকরা প্রাণ দিয়েছে এবং অন্যান্য সাংবাদিকদের জীবনও শঙ্কায় আছে। এই শঙ্কা নিয়ে তারা কাজ করে যাচ্ছেন। তাই সাংবাদিকবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তথ্যমন্ত্রীর কাছে আমি  অনুরোধ করবো সাংবাদিকদের সুরক্ষা নিশ্চিত করতে। একইসঙ্গে মালিক পক্ষকেও সাংবাদিকদের  সুরক্ষা নিশ্চিত করতে অনুরোধ করবো।

১৪ দলের মুখপাত্র আরো বলেন, অন্যান্য ক্ষেত্রে যেভাবে প্রণোদনা প্যাকেজ ঘোষণা করা হয়েছে। সাংবাদিকদের ক্ষেত্র সেভাবে প্রণোদনা ঘোষণা করা উচিৎ। এতে সংবাদিকতা আরো উৎসাহিত হবে এবং যারা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে তারাও অনুপ্রেরণা পাবে। এ বিষয়গুলো প্রধানমন্ত্রীর শেখ হাসিনা এবং তথ্যমন্ত্রীর কাছে আমি (মোহাম্মদ নাসিম) আবেদন রাখছি।

ডেইলি বাংলাদেশ/জাআ/এমআরকে