সহকারী অ্যাটর্নি জেনারেল রেজাউল করিম মারা গেছেন
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=188531 LIMIT 1

ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ২১ ১৪২৭,   ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

সহকারী অ্যাটর্নি জেনারেল রেজাউল করিম মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩৪ ১৮ জুন ২০২০   আপডেট: ১৪:৩৫ ১৮ জুন ২০২০

মো. রেজাউল করিম হেলাল

মো. রেজাউল করিম হেলাল

সুপ্রিম কোর্টের আইনজীবী ও সহকারী অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মো. রেজাউল করিম হেলাল মারা গেছেন।  

বৃহস্পতিবার রাত ১টা ৪০ মিনিটের শ্যামলী সিকেডি অ্যান্ড ইউরোলজি হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান তিনি। সুপ্রিম কোর্টের আইনজীবী ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন আমিন উদ্দিন মানিক বিষয়টি নিশ্চিত করেছেন।

রেজাউল করিম হেলাল দীর্ঘদিন ডায়াবেটিস ও কিডনি সমস্যায় ভুগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় তার হার্ট অ্যাটাক হয়। এরপর তাকে লাইফ সাপোর্টে দেয়া হয়েছিল।

তিনি ১৯৯৫ সালের ১২ আগস্ট সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশনে আইন পেশা পরিচালনার সনদপ্রাপ্ত হন এবং ১৯৯৭ সালের ৩ আগস্ট সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্য হন।

২০১৯ সালের ৭ জুলাই বাংলাদেশের সহকারী অ্যাটর্নি জেনারেল হিসেবে নিয়োগপ্রাপ্ত হন তিনি এবং ৮ জুলাই কাজে যোগ দিয়ে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি মিরপুর -১ নম্বরে মধ্য পাইকপাড়ায় বসবাস করতেন।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ও অ্যার্টনি জেনারেল কার্যালয়ের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএইচ