Alexa সলিমুল্লাহ যুগ যুগান্তরের নেতা: বিএমএল

ঢাকা, রোববার   ২৫ আগস্ট ২০১৯,   ভাদ্র ১০ ১৪২৬,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

সলিমুল্লাহ যুগ যুগান্তরের নেতা: বিএমএল

 প্রকাশিত: ১৫:১৭ ৭ জুন ২০১৮  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নবাব স্যার সলিমুল্লাহ বাহাদুর সময়োপযোগী ও দুরদর্শী ছিলেন। তিনি ছিলেন শিক্ষানুরাগী ও প্রকৃত দেশপ্রেমিক। তার সিদ্ধান্তের সুফল আজও দেশের জনগণ পাচ্ছে। যুগ যুগান্তর ব্যাপী এই সুফল পেতে থাকবে। তার দেশপ্রেম প্রশ্নাতীত।

বৃহস্পতিবার নবাব স্যার সলিমুল্লাহ্ বাহাদুরের ১৪৭তম জন্ম বার্ষিকী উপলক্ষে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা সভায়
বাংলাদেশ মুসলিম লীগের (বিএমএল) সভাপতি এ এইচ এম কামরুজ্জামান খান এ কথা বলেন।

কামরুজ্জামান খান বলেছেন, নবাব স্যার সলিমুল্লাহ বাহাদুর ছিলেন দেশ মাটি ও মানুষের অধিকার আদায় ও প্রতিষ্ঠার প্রধান সেনা নায়ক। অবহেলিত মানুষের শিক্ষা, সংস্কৃতিসহ ভাগ্য উন্নয়নে তিনি আমরণ নিরলস সংগ্রাম করে গেছেন। তিনি ছিলেন যুগ পরিবর্তনের নেতা।

বাংলাদেশ মুসলিম লীগ আয়োজিত এ আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দলের মহাসচিব অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, ইয়ূথ ফোরামের সভাপতি সাইদুর রহমান, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, বিএমএল দলীয় যুগ্ম সম্পাদক কেএম নজরুল ইসলাম, শ্রম ও শিল্প বিষয়ক সম্পাদক আমিনুর রহমান জিন্নাহ, পরিবেশ বিয়ষক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হালিম, প্রচার সম্পাদক সরওয়ার-ই-আলম খান, যুব বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর আহবায়ক ইঞ্জিনিয়ার সৈয়দ নাসরুল আহসান, সহ-সম্পাদক চেয়ারম্যান আজিজুর রহমান লিটন, সহ-সভাপতি শহীদুল্লাহ ফকির, দলীয় নেতা অ্যাডভোকেট সৈয়দ মিনহাজ উদ্দিন, অ্যাডভোকেট শাহাদাত হোসেন পলাশ, মো. সিদ্দিকুর রহমান, আলী আহমেদ, মো. শাহীন প্রমুখ।

এর আগে, সকালে দলীয় মহাসচিব অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরীর নেতৃত্বে দলীয় নেতৃবৃন্দ মরহুম নবাব স্যার সলিমুল্লাহ বাহাদুরের মাজারে পুষ্পস্তবক অর্পণ করেন এবং ফাতেহা পাঠ করেন।

ডেইলি বাংলাদেশ/এমআরকে

Best Electronics
Best Electronics