Alexa সরে দাঁড়ালো ‘ভাইজান’, আইন অমান্যের মহানায়ক তিনি!

ঢাকা, রোববার   ২৬ জানুয়ারি ২০২০,   মাঘ ১২ ১৪২৬,   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

সরে দাঁড়ালো ‘ভাইজান’, আইন অমান্যের মহানায়ক তিনি!

 প্রকাশিত: ২০:০১ ২০ জুলাই ২০১৮   আপডেট: ২০:৪৬ ২০ জুলাই ২০১৮

শাকিব খান

শাকিব খান

ঢাকার শীর্ষ নায়ক শাকিব খান। বেশ নিয়ম শৃঙ্খলার মধ্যে কাজ করতে চান এই নায়ক। তারপরেও নিয়ম ভঙ্গের সব দায়ভার তাকেই নিতে হয়। ঠিক যেন আইন অমান্যের মহানায়ক তিনি! একের পর এক আইন তৈরি হয়, যখন তার ছবি মুক্তির কথা হয়।

এই যে, সাফটা চুক্তির ভিত্তিতে ২০ জুলাই বাংলাদেশে শাকিব খান-শ্রাবন্তী-পায়েল সরকার অভিনীত ‘ভাইজান এলো রে’ ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু নতুন একটি আইন এসে সেটিও বন্ধ হয়ে গেলো। ওই সময় নতুন আইনে জানা গেলো, একই সপ্তাহে দুটির বেশী সিনেমা মুক্তি দেয়া যাবে না। যার কারণে সরে দাঁড়ালো ছবিটি।

এরপর ২০ জুলাইর পরিবর্তে ‘ভাইজান এলো রে’ ছবিটি আগামী ২৭ জুলাই মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে ছবিটির আমদানিকারক প্রতিষ্ঠান এন ইউ আহমেদ ট্রেডার্স। 

তাদের এক কর্মকর্তা জানান, ২০ জুলাই মুক্তি পাচ্ছে না ‘ভাইজান এলো রে। প্রযোজক সমিতি থেকে মুক্তির তারিখ না পাওয়ায় ভাইজানের মুক্তি পেছানো হয়েছে। তবে ২৭ জুলাই নিশ্চিত ‘ভাইজান এলো রে’ মুক্তি পাবে। এরই মধ্যে আনকাট সেন্সর সার্টিফিকেট পেয়েছে সিনেমাটি। ওই দিন ছবিটির মুক্তিতে আর কোনো বাঁধা নেই।

‘ভাইজান এলো রে’ ছবিটি পরিচালনা করেছেন কলকাতার পরিচালক জয়দীপ মুখার্জী। এ ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে শাকিবকে। আর ছবিটি প্রযোজনা করছে কলকাতার এসকে মুভিজ।

এতে শাকিব খান-শ্রাবন্তী-পায়েল সরকার ছাড়াও আরো অভিনয় করেছেন বাংলাদেশের মনিরা মিঠু, দীপা খন্দকার, শাহেদ আলী এবং কলকাতার রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু, শান্তিলাল মুখার্জি, সাগ্নিক, সুপ্রিয় দত্ত প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জেডআই