Alexa সরকার চাইলে পাক-ভারত খেলা হবে: সৌরভ

ঢাকা, মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯,   কার্তিক ২৭ ১৪২৬,   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

Akash

সরকার চাইলে পাক-ভারত খেলা হবে: সৌরভ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৭ ১৭ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আগামী ২৩ অক্টোবর থেকে ক্রিকেট বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতির পদে আশিন হবেন ভারতের সাবেক ক্রিকেট দলের অধিনায়ক কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী।

বিসিসিআইয়ের নতুন সভাপতি ভারত-পাকিস্তানের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে বলেন, নরেন্দ্র মোদী এবং পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান যদি দ্বিপাক্ষিক সিরিজ খেলার ব্যাপারে সম্মত হন তাহলে আমাদের কোনো সমস্যা নেই।

ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন নিয়োগ পাওয়া সভাপতি সৌরভ গাঙ্গুলীকে পাকিস্তানের সঙ্গে সিরিজ খেলা নিয়ে প্রশ্ন করা হলে তিনি এ উত্তর দেন।

রাজনৈতিক কারণে দীর্ঘদিন ধরে ভারত-পাকিস্তানের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ রয়েছে।

বিসিসিআইয়ের নতুন সভাপতি হবার পর কলকাতায় এক সংবাদ সম্মেলনে সৌরভ গাঙ্গুলী বলেন, এই প্রশ্নটি আপনারা মোদি জি এবং পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে জিজ্ঞাসা করতে পারেন। ওনারা খেলার ব্যাপারে সম্মতি দিলে আমাদের কোনো সমস্যা নেই। আন্তর্জাতিক সব সিরিজ সরকারের অনুমতি নিয়ে খেলতে হয়। সুতরাং আমাদের কাছে এই প্রশ্নের উত্তর নেই।

এর আগে বিসিসিআইয়ের প্রশাসক কমিটির (সিওএ) চেয়ারম্যান বিনোদ রাই বলেন, ভারত নিরপেক্ষ যে কোনো ভেন্যুতে পাকিস্তানের সঙ্গে খেলতে প্রস্তুত রয়েছে।

এর আগে ইন্ডিয়ান এক্সপ্রেসকে বিনোদ রাই আরও বলেন, পাকিস্তানের মাঠে খেলার ব্যাপারে সরকারের একটি নীতিমালা রয়েছে। তবে নিরপেক্ষ যে কোনো ভেন্যুতে যে কোনো দেশের সঙ্গে খেলতে বাধা নেই। সূত্র: ক্রিকেট পাকিস্তান ডটকম।

ডেইলি বাংলাদেশ/সালি