.ঢাকা, শনিবার   ২৩ মার্চ ২০১৯,   চৈত্র ৮ ১৪২৫,   ১৬ রজব ১৪৪০

‘নির্বাচনে বাধাদানকারীদের কঠোর হাতে দমন করা হবে’

গাজীপুর প্রতিনিধি

 প্রকাশিত: ১৯:৪৬ ৮ নভেম্বর ২০১৮   আপডেট: ১৯:৪৬ ৮ নভেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) কমিশনার ওয়াই এম বেলালুর রহমান বলেছেন, ‘আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার জন্য সকল প্রস্তুতি নেয়া হয়েছে।  নির্বাচনে বাধাদানকারীদের কঠোর হাতে দমন করা হবে। তাদের কোনো প্রকারের ছাড় দেয়া হবে না।’

বৃহস্পতিবার দুপুরে প্রয়াত এমপি আহসান উল্লাহ মাস্টারের জন্মবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গাজীপুর প্রেস ক্লাবের উদ্যোগে এ সভার আয়োজন করা হয়।

তিনি আরো বলেন, যারা আগুন সন্ত্রাসের মাধ্যমে জনজীবন বিপর্যস্ত করতে চায় তাদের কঠোর হাতে দমন করা হবে। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ জনগণের নিরাপত্তা বিধানে সর্বদা সচেষ্ট রয়েছে

গাজীপুর প্রেস ক্লাবের সভাপতি মো. খায়রুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাহিম সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন গাজীপুরের এসপি শামসুন্নাহার পিপিএম, গাজীপুরের অতিরিক্ত ডিসি (রাজস্ব) সঞ্জীব কুমার দেবনাথ, অতিরিক্ত ডিসি (শিক্ষা ও আইসিটি) মো. আবু নাসার উদ্দিন, অতিরিক্ত এসপি মোহাম্মদ রাসেল শেখ, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও গাজীপুরের জিপি অ্যাডভোকেট আমজাদ হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ওয়াজউদ্দিন মিয়া, সদস্য আব্দুল হাদী শামীম, গাজীপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক এনামুল হক, মো. মুজিবুর রহমান প্রমুখ।

জিএমপি কমিশনার আরো বলেন, পুলিশ জনগণের কল্যাণে যতটুকু করা দরকার তার সবটুকুই পালন করবে। মাদক ও যানজট মুক্ত করতে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

আলোচনা সভা শেষে শহীদ আহসান উল্লাহ মাস্টারের রূহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। পরে তার জন্মদিনের কেক কাটা হয়।

ডেইলি বাংলাদেশ/জেএস/অারআর