সময় দ্রুত চলে যাচ্ছে: মড্রিচ

ঢাকা, সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৩ ১৪২৭,   ১০ সফর ১৪৪২

সময় দ্রুত চলে যাচ্ছে: মড্রিচ

 প্রকাশিত: ১৩:০৯ ৩১ আগস্ট ২০১৮   আপডেট: ১৩:০৯ ৩১ আগস্ট ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

২০১৭-১৮ মৌসুমের উয়েফা বর্ষসেরা ফুটবলার ও মাঝমাঠ তারকার পুরষ্কার জিতেছেন ক্রোয়েশিয়ান তারকা লুকা মড্রিচ। এরপরই জানালেন নিজের অনুভূতির কথা এবং চলতি মৌসুমে রিয়াল ছাড়ার গুঞ্জন সম্পর্কে।

বিশ্বকাপের পরপরই ট্রান্সফার মার্কেটে ছড়াতে থাকে মড্রিচকে দলে টানছে ইন্টার মিলান। রিয়াল মাদ্রিদ এবং ইন্টার মিলানের মধ্যে এই নিয়ে একের পর এক কথা চালাচালি ঘটলেও এনিয়ে একেবারেই নিরব ছিলেন রিয়ালের ক্রোয়েশিয়ান এই মাঝমাঠ তারকা। অবশেষে উয়েফার পুরষ্কার জয়ের পর মুখ খুললেন এই মড্রিচ। জানালেন, আমি রিয়ালে খুশি নই। কারণ, আমি এখানে অত্যন্ত খুশি। আর এখানেই আরো কয়েক মৌসুম ক্যারিয়ার চালিয়ে যেতে চাই।

এছাড়া গত মৌসুমকে নিজের ক্যারিয়ারের সেরা মৌসুম হিসেবে অভিহিত করে মড্রিচ বলেন, শেষ কয়েক মাসে সবকিছু খুব দ্রুত চলে যাচ্ছে। প্রথমত আমি হ্যাট-ট্রিক চ্যাম্পিয়নস লিগ জিতলাম, এরপর বিশ্বকাপের ফাইনালে উঠেছি আর এখন এই পুরষ্কার জিতলাম। কোনো সন্দেহ নেই এটা আমার ক্যারিয়ারের সবচেয়ে সেরা সময়। দলীয়ভাবে এবং ব্যক্তিগতভাবে সবকিছুই পেয়েছি।

তিনি আরো বলেন, যখন আমি ছোট ছিলাম তখন এইরকম স্বপ্ন দেখতাম। আমি অনেক সুখী এবং এই সময়টা উপভোগ করছি।

উয়েফা বর্ষসেরা জয়ের পর বড় গুঞ্জন তৈরি হয়েছে ব্যালন ডি অর নিয়েও। হয়তো এবারই রোনালদো এবং মেসিকে টপকে প্রথমবারের মতো ফুটবলের সর্বোচ্চ ব্যক্তিগত এই মুকুট জিততে পারেন লুকা মড্রিচ। আর তা জিততে পারলে নিঃসন্দেহে ব্যক্তিগত অর্জনের ষোলকলা পূর্ণ হবে এই ক্রোয়েশিয়ানের।

ডেইলি বাংলাদেশ/এমএইচ