.ঢাকা, বুধবার   ২০ মার্চ ২০১৯,   চৈত্র ৫ ১৪২৫,   ১৩ রজব ১৪৪০

‘সম্পর্ক’, ‘বিয়ে’ অতঃপর ‘বিচ্ছেদ’, আগে অবৈধ সম্পর্কও ছিল তাদের!

 প্রকাশিত: ১১:৫৫ ৭ আগস্ট ২০১৮   আপডেট: ১২:১২ ৭ আগস্ট ২০১৮

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অবিনাশ সাচদেভ এবং শালমালি দেশাই। দুজনই স্টার প্লাস এর দর্শকপ্রিয় সিরিয়াল ‘ইস প্যায়ার কো ক্যায়া নাম দু’র দ্বিতীয় সিরিজের অভিনেতা ও অভিনেত্রী ছিলেন।

আর তাতে অভিনয় করতে গিয়েই তৈরি হয়েছে দুজনের মধ্যে সম্পর্ক। সেখান থেকে বিয়ের সিদ্ধান্ত পরে পরিণয় অতঃপর হয়ে গেলো বিচ্ছেদও! জানা গেছে, তাদের বিয়ের তিন বছরের মধ্যে সংসারে অশান্তি শুরু হয়। তার জেরে বিবাহ বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন তারা।

এর আগে, ২০১৫ সালের জুন মাসে বিয়ে করেন অবিনাশ সাচদেভ এবং শালমালি দেশাই। ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর থেকে আরো জানা গেছে, সেখানে এই দুই তারকার ঘনিষ্ঠ সুত্র বলেছে, অনেকদিন থেকেই তাদের সংসারে সমস্যা চলছিল। গত বছর থেকে তারা আলাদাও থেকেছেন।

তবে গেলো ২৭ জুলাই তাদের বিবাহবিচ্ছেদের সব আইনি প্রক্রিয়া শেষ হয়। এখন থেকে তারা আর স্বামী-স্ত্রী নন। শালমালি দেশাই এখন আছেন তার মায়ের কাছে। তবে বিচ্ছেদ নিয়ে প্রকাশ্যে কোনো কথা বলেননি এই জুটির কেউই।

এদিকে, শালমলির সঙ্গে বিয়ের আগে টেলি অভিনেত্রী রুবিনা দিলাইকের সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল অবিনাশ সাচদেভের। বেশ কিছুদিন ধরে তারা লিভ টুগেদারে মেতে ছিলেন, এমন খবরও বেরিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যমে। সেখানে শোনাও গেছে, রুবিনা এবং অবিনাশ বিয়ে করবেন। কিন্তু শেষমেশ তা হয়নি।

এদিকে, বর্তমানে অভিনব শুক্লাকে বিয়ে করে সুখে সংসার করছেন রুবিনা। অপরদিকে আপাতত কাজ নিয়ে ব্যস্ত থাকতে চান অবিনাশও। শালমলির বিষয়ে কোনো মন্তব্য করতে চান না তিনি।

ডেইলি বাংলাদেশ/জেডআই