সম্পর্কের টানাপড়েন, সমাধানে রেডিও জকি পূর্ণিমা!
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=40301 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৮ ১৪২৭,   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

সম্পর্কের টানাপড়েন, সমাধানে রেডিও জকি পূর্ণিমা!

 প্রকাশিত: ১১:০৭ ৮ জুন ২০১৮   আপডেট: ১৩:৫১ ৮ জুন ২০১৮

পূর্ণিমা

পূর্ণিমা

চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। সকলে এই হাস্যোজ্জ্বল নায়িকাকে পূর্ণিমা নামে চেনেন। বর্তমানে এই অভিনেত্রী ছোটপর্দার বেশকিছু কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন। ঈদের টেলিছবিতেও কাজ করেছেন তিনি। এর নাম ‘হ্যালো ৯১১-লাভ ইমার্জেন্সে’।

এই টেলিছবিতে পূর্ণিমাকে আরজে (রেডিও জকি) চরিত্রে দেখা যাবে।

এই প্রসঙ্গে পূর্ণিমা বলেন, এই টেলিছবিতে আরজে চরিত্রে অভিনয় করেছি। কাহিনীতে দেখা যাবে, রেডিওর এক অনুষ্ঠানের নাম ‘হ্যালো ৯১১-লাভ ইমার্জেন্সে’। এই অনুষ্ঠানে ভালোবাসা আর সম্পর্কের নানা টানাপড়েনের সমাধান দেয় একজন আরজে। একদিন আমার হট সিটে অতিথি হিসেবে আসেন রহস্যময় একজন মানুষ।

এরপর ঘটতে থাকে নানান ঘটনা। পূর্ণিমার অতীত জীবনের জটিল এক সমীকরণ শ্রোতাদের সামনে তুলে ধরেন সেই মানুষ। এমনই গল্প নিয়ে ‘হ্যালো ৯১১-লাভ ইমার্জেন্সে’ টেলিছবিটি।

এই টেলিছবিটির গল্প লিখেছেন মারুফ রেহমান, পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

‘হ্যালো ৯১১-লাভ ইমার্জেন্সে’ টেলিছবিতে পূর্ণিমার সঙ্গে আছেন ইরফান সাজ্জাদ। টেলিছবিটি প্রযোজনা করেছে গুড কোম্পানি লিমিটেড।

ডেইলি বাংলাদেশ/জেডআই