Alexa সমুদ্রে উষ্ণতার পারদ ছড়ালেন পরীমনি!

ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০১৯,   শ্রাবণ ২ ১৪২৬,   ১৩ জ্বিলকদ ১৪৪০

সমুদ্রে উষ্ণতার পারদ ছড়ালেন পরীমনি!

 প্রকাশিত: ১৩:৩৪ ১৩ আগস্ট ২০১৮   আপডেট: ১৩:৪৭ ১৩ আগস্ট ২০১৮

‘স্বপ্নজাল’খ্যাত নায়িকা পরীমণি

‘স্বপ্নজাল’খ্যাত নায়িকা পরীমণি

‘স্বপ্নজাল’খ্যাত নায়িকা পরীমণি। ঢালিউড ছবির সবচেয়ে জনপ্রিয় ও লাস্যময়ী অভিনেত্রীদের একজন তিনি। তবে মাঝে মধ্যে উষ্ণতা ছড়িয়ে ডানা মেলেন এই শিল্পী। এবারো তার ব্যতিক্রম হয়নি। সমুদ্র সৈকতে পারদ ছড়ানো ছবি ফেসবুকে পোস্ট করে খবরের পাতায় শিরোনাম হলেন এই অভিনেত্রী।

এদিকে, বর্তমানে পরীমনি সিঙ্গাপুরে অবস্থান করছেন। সেখানে খুব উচ্ছল সময় কাটাচ্ছেন তিনি। সিঙ্গাপুরের বিভিন্ন মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ারও করছেন এই নায়িকা। তাতে ওই দেশের দর্শনীয় স্থানগুলোর পাশাপাশি এক লাস্যময়ী পরীমণির দেখা মিলেছে। যেখানে উষ্ণতাও ছড়াচ্ছেন এই অভিনেত্রী।

আর সেই ছবিগুলো ফেসবুকে আপ করে দর্শকদের কাছে আরো প্রশংসিত হয়ে উঠেছেন তিনি। তার দেয়া ছবিগুলো ফেসবুকে এরই মধ্যে লাইক আর কমেন্টে ভরে গেছে। বুঝাই যাচ্ছে, তারা পরীকে দেখতে এতদিন অধীর আগ্রহে ছিলেন।  

এর আগে, গেলো জুনে অসুস্থ হয়ে কিছুদিন হাসপাতালে থাকার পর নিজেকে একটু ফুরফুরে করে নিতেই সিঙ্গাপুরে গিয়েছেন বলে জানান পরীমনি। নায়িকা বলেন, অভিনয়ের পাশাপাশি নিজের প্রতি ভালবাসা জরুরি। হাসপাতাল থেকে ফিরেছি। তাই এখন নিজেকে একটু সময় দিচ্ছি। সিঙ্গাপুরের সুন্দর স্থানগুলো একটু ঘুরে দেখার চেষ্টা করছি। দু-একদিনের মধ্যেই দেশে ফিরবো।

সর্বশেষ চলতি বছরের ৬ এপ্রিল পরীমণি অভিনীত ‘স্বপ্নজাল’ ছবিটি মুক্তি পায়। তবে এই ঈদে তার কোন ছবি মুক্তি পাচ্ছে না বলে জানালেন তিনি।

ডেইলি বাংলাদেশ/জেডআই