সব ধরনের ক্রিকেট স্থগিত করলো আইসিসি
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=171412 LIMIT 1

ঢাকা, শুক্রবার   ১৮ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৪ ১৪২৭,   ৩০ মুহররম ১৪৪২

Beximco LPG Gas

সব ধরনের ক্রিকেট স্থগিত করলো আইসিসি

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫৪ ২৬ মার্চ ২০২০   আপডেট: ১৯:৫৬ ২৬ মার্চ ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

করোনাভাইরাসের ধাক্কা লেগেছে ক্রিকেটেও। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে আগামী জুলাই পর্যন্ত সব ধরণের আন্তর্জাতিক ক্রিকেট স্থগিত করেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

বৃহস্পতিবার ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, আগামী ৩০ জুনের মধ্যে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপ বাছাইয়ের যে ম্যাচগুলো অনুষ্ঠিত হওয়ার কথা ছিল, সেগুলো স্থগিত করা হয়েছে।

আইসিসির হেড অব ইভেন্টস ক্রিস টেটলি বার্তা সংস্থা রয়টার্সকে জানান, বর্তমান সময়ে বিশ্বব্যাপী স্বাস্থ্যগত উদ্বেগ ও বিশ্বজুড়ে সরকারগুলো চলাচলের ক্ষেত্রে বিধিনিষেধ আরোপ করায় আইসিসি জুনের শেষ পর্যন্ত সংস্থাটির সমস্ত অনুষ্ঠান স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে।

এই সিদ্ধান্তে আইসিসির মোট আটটি ইভেন্ট স্থগিত হয়ে গেছে। বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ ও অন্যান্য ইভেন্টগুলো কীভাবে আয়োজন করা হবে তা পরবর্তীতে জানিয়ে দেয়া হবে বলে জানিয়েছে সংস্থাটি।

২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ২০২৩ সালের ৫০ ওভারের বিশ্বকাপ- দুটি ইভেন্টেরই আয়োজক ভারত।

ডেইলি বাংলাদেশ/এস