সব দাবি মেনে নেয়া হবে: বুয়েট ভিসি
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=137107 LIMIT 1

ঢাকা, শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৪ ১৪২৭,   ৩০ মুহররম ১৪৪২

Beximco LPG Gas

সব দাবি মেনে নেয়া হবে: বুয়েট ভিসি

ঢাবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২০ ৮ অক্টোবর ২০১৯   আপডেট: ১৯:২৪ ৮ অক্টোবর ২০১৯

ডেইলি বাংলাদেশ

ডেইলি বাংলাদেশ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ভিসি অধ্যাপক সাইদুল ইসলাম বলেছেন, সব দাবি মেনে নেয়া হবে। দাবি বাস্তবায়নের উপায় খোঁজা হচ্ছে। তোমরা অধৈর্য হয়ো না, আমি তোমাদের পাশেই আছি।

মঙ্গলবার সন্ধ্যায় আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে কথা বলতে এসে এসব কথা বলেন তিনি। এর আগে মঙ্গলবার বিকেল সাড়ে চারটায় প্রশাসনিক ভবনে ডিন ও বিভাগীয় প্রধানদের সঙ্গে বৈঠকে বসেন তিনি।

এসময় তিনি বলেন, আমরা নীতিগতভাবে তোমাদের সবগুলো দাবি প্রায় মেনে নিচ্ছি। এখানে কোনো অসুবিধা থাকলে সেটা দূর করতে হবে। দাবির সবকিছু আমার হাতে নেই।

‘গতকাল থেকে আপনি কোথায় ছিলেন?’ শিক্ষার্থীরা জানতে চাইলে অধ্যাপক সাইদুল ইসলাম বলেন, আমি এখানে ছিলাম। আমি যদি না করতাম তাহলে তোমাদের এগুলো কে করত? তোমাদের নিয়ে সারাদিন কাজ করতে হয়েছে। সরকারের সঙ্গে যোগাযোগটা করবে কে? আমি সারাদিন মন্ত্রী মহোদয়ের সঙ্গে যোগাযোগ করেছি। মন্ত্রী মহোদয়ের সঙ্গে একটু আগেও কথা বলেছি। আমি বলেছি, শিক্ষার্থীদের দাবি পেয়েছি, সেই দাবি অনুযায়ী আমি কাজ করব।তবে উপাচার্যের কথায় সন্তুষ্ট হতে পারেননি শিক্ষার্থীরা।

ডেইলি বাংলাদেশ/জেডএম