সপ্তম দফা নির্বাচনে ভোট দিলেন নুসরাত

ঢাকা, বুধবার   ১৯ জুন ২০১৯,   আষাঢ় ৬ ১৪২৬,   ১৫ শাওয়াল ১৪৪০

সপ্তম দফা নির্বাচনে ভোট দিলেন নুসরাত

বিনোদন ডেস্ক- ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫৪ ১৯ মে ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানের বর্তমান পরিচয় হচ্ছে একজন রাজনীতিবীদ। ভারতের লোকসভা নির্বাচনের প্রার্থী তিনি। রোববার সকাল থেকে শুরু হয়েছে লোকসভা নির্বাচনের সপ্তম দফা ভোট গ্রহণ। এর মধ্যে রয়েছে নুসরাতের কেন্দ্রও। আর সকালেই ভোট দিয়েছেন এই অভিনেত্রী। ভোট দেয়ার পর ভোটারদের উদ্দেশ্যে একটি ভিডিও বার্তাও দিয়েছেন নুসরাত। 

রোববার হলুদ-কালো রঙের শাড়ি। হালকা মেকআপ। কপালে ছোট্ট হালকা টিপে ভোট কেন্দ্রে হাজির হন এই অভিনেত্রী। তিনি চলতি লোকসভা নির্বাচনে বসিরহাট কেন্দ্রের তৃণমূল প্রার্থী। সকালে সপ্তম দফা নির্বাচনে ভোট দেয়ার পর সামাজিতক যোগাযোগ মাধ্যমে বিশেষ বার্তা দিয়েছেন নুসরাত।

ভিডিওতে নুসরাত জাহান বলেন, ভোট আমাদের মৌলিক অধিকার। আপনারা কেউ বাড়িতে বসে থাকবেন না। সবাই ভোট করবেন। ভোট দেয়ার পর আঙুলে কালি লাগানো ছবিও শেয়ার করেছেন তিনি।

রাজনীতিতে নতুন নুসরাত। কিন্তু জয়ের ব্যাপারে তিনি প্রচারের প্রথম দিন থেকেই আত্মবিশ্বাসী। বেশিরভাগ ক্ষেত্রেই শাড়ি পরে প্রচার করেছেন। মানুষের দরবারে পৌঁছতে চেষ্টা করেছেন বলে দাবি করেছেন। নায়িকা নুসরাতের অনুরাগীর সংখ্যা প্রচুর। কিন্তু রাজনৈতিক পরিচয়ে তিনি মানুষের মন জয় করতে পারেন কিনা, তার উত্তর পাওয়া যাবে আগামী ২৩মে।

ডেইলি বাংলাদেশ/এনএ