সপ্তমবারের মতো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন ছগির মিয়া

ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০,   আষাঢ় ৩১ ১৪২৭,   ২৩ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

সপ্তমবারের মতো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন ছগির মিয়া

ভোলা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:১৩ ১২ জুলাই ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ভোলা জেলায় টানা সপ্তমবারের মতো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় পুরস্কৃত হয়েছেন ভোলা সদর মডেল থানার ওসি মো.ছগির মিয়া।

বৃহস্পতিবার পুলিশ লাইন ড্রীল সেডএ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় এসপি সরকার মোহাম্মদ কায়সার কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননা সনদ, ক্রেস্ট তার হাতে তুলে দেন। 

মাদক জব্দ, মামলা নিষ্পত্তি ও সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিশেষ ভূমিকা রাখায় ওসি ছগির মিয়া এ সম্মাননা পান। এর আগে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা হয়। সভায় জুন  মাসের বিভিন্ন অর্জন, মামলা,সন্ত্রাস ও জঙ্গিবাদ দূরীকরণ এবং মাদক ও অপরাধ নিয়ন্ত্রণসহ নানা বিষয় নিয়ে আলোচনা করা হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- এসপি সরকার মোহাম্মদ কায়সার। এসময় আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত এসপি মীর মো. শাফিন আহমেদ, মো. রাসেলুর রহমান, সিনিয়র এএসপি (চরফ্যাশন সার্কেল) মো. সাব্বির হোসেনসহ ভোলা জেলার সব থানার ওসি,পুলিশ লাইন্সের বিভিন্ন পর্যায়ের অফিসার ও ফোর্সরা।

ওসি ছগির মিয়া জানান, ভোলা সদর মডেল থানায় ওসি হিসেবে যোগদানের পর থেকে এসপির নির্দেশে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স আনতে কাজ করে যাচ্ছি। এসপির দিক নির্দেশনায় এবং পূর্ণ সহযোগিতা ও সমর্থনে কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ এ পুরস্কার পেয়েছি। সন্ত্রাস ও মাদক নিয়ন্ত্রণে এ অভিযান অব্যাহত থাকবে।

ডেইলি বাংলাদেশ/আরএম