Alexa ‘সন্দেহভাজন’ কঙ্গনা!

ঢাকা, বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯,   ভাদ্র ৭ ১৪২৬,   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

‘সন্দেহভাজন’ কঙ্গনা!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০২ ৪ জুলাই ২০১৯  

কঙ্গনা রানাউত

কঙ্গনা রানাউত

শহরে একটা খুনের ঘটনা ঘটেছে। আর এই ঘটনায় আসল দোষি কে? তা জানতে নাকানি চোবানি খেতে হচ্ছে পুলিশকে। একদিকে ববি, অন্যদিকে কেশব, পুলিশের সন্দেহর তালিকায় দুজনেই রয়েছে। তবে এদের মধ্যে খুনটা ঠিক কে করেছে? 

সেটা বুঝতে নাজেহাল অবস্থা পুলিশের। বুধবার, মুক্তিপ্রাপ্ত ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র ট্রেলার দুই সন্দেহভাজন ববি আর কেশবের অবতারেই ধরা দিয়েছেন কঙ্গনা রানাওয়াত আর রাজকুমার রাও।

‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র ট্রেলার শুরু হয়েছে কঙ্গনাকে দিয়েই। ট্রেলারের শুরুতেই ধরা পড়েছে তার পাগলামো। অন্যদিকে তারই প্রতিবেশী কেশব রূপে রাজকুমার এক্কেবারে ছাপোষা। তার জীবনযাপন এতটাই সাধারণ, যে ববির (কঙ্গনা) সন্দেহের তীর কেশবের (রাজকুমার) দিকেই যায়। ববির (কঙ্গনা) ধারনা কেশবের মতো (রাজকুমার) এতটা সাধারণ, ছিমছাম বোধহয় কারোর পক্ষেই হওয়া সম্ভব নয়। কিছু তো একটা গণ্ডোগোল আছে। কেশবই (রাজকুমার) আসল দোষী একথা পুলিশের কাছে প্রমাণের জন্য উঠে পড়ে লাগে ববি। 

অন্যদিকে কেশব (রাজকুমার) পুলিশের কাছে জানায় ববি (কঙ্গনা) একটু পাগল টাইপের। আর সেকারণেই সে এমনটা করছে। একদিকে ববি আর অন্যদিকে কেশব। একে অপরের দিকে যুক্তি পাল্টা যুক্তিতে খুনের রহস্য সমাধানে নেমে ধাঁধায় বন্দি পুলিশ। ‘জাজমেন্টাল হ্যায়’ ট্রেলার এভাবেই মজাদারভাবে ধরা পড়েছেন কঙ্গনা ও রাজকুমার। ২৬ জুলাই মুক্তি পাবে কঙ্গনা-রাজকুমারের এই ছবিটি।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics