Alexa সন্ত্রাসীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন দম্পতি

ঢাকা, মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৫ ১৪২৬,   ১২ রবিউস সানি ১৪৪১

সন্ত্রাসীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন দম্পতি

বেতাগী (বরগুনা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২১ ২৭ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৮:২৪ ২৭ সেপ্টেম্বর ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করে পালিয়ে বেড়াচ্ছেন এক দম্পতি। সন্ত্রাসীদের হামলা থেকে বাঁচতে নিজ বাড়ি ছেড়ে শ্বশুর বড়িতে আশ্রয় নিয়েছেন ওই দম্পতি। ঘটনাটি ঘটেছে বরগুনার বেতাগীতে। 

মামলার খবর শুনে সন্ত্রাসীরা ওই দম্পতিকে নানা ধরনের ভয়-ভীতি ও জীবন নাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বরগুনায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে মামলা হয়েছে।

উপজেলার সদর ইউপির গ্রেদ লক্ষীপুরা গ্রামের বাসিন্দা মো. আরিফ হাওলাদারের স্ত্রী মোসা. সোনিয়া আক্তার গত ১৫ সেপ্টেম্বর দুপুর আড়াইটার দিকে তার জাতীয় পরিচয় পত্রের ছবি তোলার জন্য ইউপি কার্যালয়ে যাচ্ছিলেন। পথে খোন্তাকাটা এলাকায় পৌঁছালে একই গ্রামের বাসিন্দা আ. আউয়াল হাওলাদারের ছেলে পারভেজ হাওলাদারের নেতৃত্বে খলিল হাওলাদারের ছেলে সাগর হোসেন, আ. মন্নান আকনের ছেলে আরিফ আকন, মজিবর রহমানের ছেলে মো. হাসান, আ. রহমান হাওলাদারের ছেলে মো. সুমন হাওলাদার তাদের পথ রোধ করে গর্ভবতী সোনিয়ার গলাটিপে ধরে তলপেটে লাথি মেরে শ্লীলতাহানি করে। এ সময় তারা আরিফকে গাব গাছের লাঠি দিয়ে পিটিয়ে জখম করে। তারপর সোনিয়ার গলার ৩৩ হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন ও ৮ হাজার টাকার মূল্যে কানের দুল ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় মো.আরিফ হাওলাদারের স্ত্রী মোসা. সোনিয়া আক্তার গত ২২ সেপ্টেম্বর তাদের বিরুদ্ধে বরগুনায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেতাগী আদালতে মামলা করে।

সোনিয়া আক্তারের স্বামী আরিফ হাওলাদার বলেন, সন্ত্রাসীরা ক্ষুব্ধ হয়ে মামলা তুলে নেয়ার জন্য তাদের নানা ধরনের ভয় ভীতি ও জীবন নাশের হুমকি দিচ্ছে। এ কারণে ভয়ে বর্তমানে স্ত্রীসহ শ্বশুর বড়িতে আশ্রয় নিয়েছি। এ প্রেক্ষিতে ওই সন্ত্রাসীদের বিরুদ্ধে গত ২৪ সেপ্টেস্বর বরগুনায় বেতাগী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা করেছি।

 আহত মোসা. সোনিয়া আক্তার জানান, সন্ত্রাসীদের ভয়ে বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় বাবার বাড়িতে অবস্থান করছেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ