সন্তানদের ছবি পোস্ট করতে ভয় পান শাহরুখের স্ত্রী গৌরী

ঢাকা, রোববার   ২৬ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৬,   ২০ রমজান ১৪৪০

Best Electronics

সন্তানদের ছবি পোস্ট করতে ভয় পান শাহরুখের স্ত্রী গৌরী

 প্রকাশিত: ২০:৫৬ ৪ সেপ্টেম্বর ২০১৭  

ফাইল ছবি

ফাইল ছবি

সোশ্যাল সাইটে এখন নিত্য আনাগোনা সেলিব্রেটিদের। কারণ একমাত্র এই নেটদুনিয়ার দৌলতেই তাঁরা সরাসরি তাদের ভাবনা, ভাল লাগা, মন্দ লাগা ভাগ করে নিতে পারেন ফ্যানেদের সঙ্গে।

কিন্তু একদিকে যেমন সুবিধা রয়েছে তেমনই অসুবিধাও রয়েছে অনেক। একদিকে যেমন খ্যাতির বিস্তার রয়েছে, অন্যদিকে রয়েছে খ্যাতির বিড়ম্বনা। আর সেই কারণে প্রায়শই নিজেদের আপলোড করা ছবির জন্যই ট্রোল হতে হয় তারকাদের। বাদ পড়েন না তাঁদের পরিবারের সদস্যরাও।

বর্তমানে সোশ্যাল সাইটের এখন প্রধান আকর্ষণ তারকাদের ছেলেমেয়েরা। সেখানে ছবি আপলোড হওয়া মাত্রই তাদের ঘিরে শুরু হয়ে যায় হাজারও জল্পনা। কিছুটা সেই কারণেই ছেলে ও মেয়ের ছবি পোস্ট করতে ভয় পান শাহরুখের স্ত্রী গৌরী খান। কিছুদিন আগেই তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেন তার বড় ছেলে আরিয়ানের একটি ছবি। যে ছবি নিয়ে রীতিমতো তোলপাড় নেটদুনিয়া।

সোশ্যাল মিডিয়াতে সবসময়ই অ্যাক্টিভ থাকেন গৌরী। কখনও করণ জোহার, কখনও কাজল কখনও বা রানি মুখার্জির সঙ্গে ছবি আপলোড করে থাকেন ইনস্টাগ্রামে। সেরকমই কিছুদিন আগে ছেলেকে না জানিয়েই আরিয়ানের একটি ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখেওছিলেন, আরিয়ানকে না জানিয়ে এই ছবি তিনি আপলোড করছেন। আশা রাখেন এরজন্য ছেলের থেকে বকাবকি শুনতে হবে না। ক্যাপশন থেকেই বোঝা যাচ্ছে, সোশ্যাল সাইটে নিজের ছবি আপলোড করা একদমই না-পসন্দ আরিয়ানের।

একদিকে শাহরুখ কন্যা সুহানা যেখানে পছন্দ করেন নানা পোজে ছবি তুলতে এবং তা সোশ্যাল সাইটে আপলোড করতে, অন্যদিকে শাহরুখ পুত্র একেবারেই তার বিপরীতগামী। অন্যান্য স্টার কিডদের তুলনায় সে বেশ চাপা স্বভাবের। আপাতত লস অ্যাঞ্জেলসে নিজের পড়াশোনা নিয়ে ব্যস্ত আরিয়ান। বলিউডে কান পাতলে এখন একটাই কানাঘুষো, খুব তাড়াতাড়িই করণ জোহরের হাত ধরে বলিউডে ডেবিউ করতে চলেছেন আরিয়ান খান। ছেলের হয়ে মা একটু প্রচার করে দিলেন বলে নেটদুনিয়ায় অনেকে সে কথা বলাবলি করছেন।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

Best Electronics